রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

আজ একুশে জুলাই শহীদের স্বরণে পশ্চিম বেহালা তৃণমূল কংগ্রেসের বিধায়ক DR PARTHA CHATTERJEE কার্যালয়ে-

আন্তর্জাতিক ডেস্ক সময়েরপথ,সাংবাদিক সমরেশ রায় ও মিতালী দাস কলকাতাঃ-

আজ বেলা একটা তিরিশ মিনিটে পশ্চিম বেহালা তৃণমূল কার্যালয়ে তেরোটি শহীদের স্বরণে শহীদ দিবস পালন করলেন। এবারে করোনা ভাইরাস এর ফলে মাননীয় মুখ্য মন্ত্রী এবারে কোনো সভা করলেন না,কিন্তু তিনি নির্দেশ দিয়েছেন শহীদদের উদ্দেশ্যে সারা রাজ্যে প্রায় আটষট্টি হাজার পাটি অফিসে এই শহীদ দিবস পালন করার নির্দেশ দেন।

এবং একটি ভিডিও বার্তা শহীদদের উদ্দেশ্যে পাঠানো হয় ভাষণের মাধ্যমে। মাননীয় মন্ত্রীর নির্দেশ মেনে,সব ওয়ার্ডে ও জেলায় পালিত হয় শহীদ দিবস বিধায়ক DR Partha chatterjee শহীদদের উদ্দেশ্যে বলেন। আমরা এই শহীদদের কথা ভুলতে পারবনা, তাদের আত্মার প্রতি সম্মান জানাই। পতাকা উত্তোলন এর পর শহীদ বেদীতে মালা দেন উপস্থিত ছিলেন, বিধায়ক.DR PARTHA CHATTERJEE,কাউন্সিলর তারক সিংহ, ১২০ নং ওয়ার্ডের এবং কাউন্সিলর ১২৫ নং ওয়ার্ডের বাচ্চু বাগ ও আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন