বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- নাটোরে জাতীয় ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন উপলক্ষে কর্মশালা- চালের দাম বাড়ায় কুষ্টিয়া মিল মালিকদের তলব- কুষ্টিয়া খোকসা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত- নওগাঁয় ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকসহ ৭জন মাদক ব্যবসায়ী আটক- কালিয়ায় শেখ হাসিনার জন্মদিন পালিত- কুষ্টিয়ায় জেলা আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত- প্রাধানমন্ত্রীর ৭৪ তম জম্মদিন উপলক্ষে কুষ্টিয়া খোকসা ছাত্রলীগের বৃক্ষরোপন – শাহেদ ভদ্রবেশী ধুরন্ধর তাকে ক্ষমা করা যায় না : আদালত চিলমারীতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত- চিলমারীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন-
ঘোষণা:

কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে প্রকাশ করায় ২টি মামলা:আটক-২

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোবর গাড়া গ্রামের সামছুলের ছেলে সৌদি আরব প্রবাসী মিলন ও একই এলাকার বাবুর ছেলে আরিফ এর মোবাইলে সৌদি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ছবি বিকৃত করে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠায়। বিষয়টি এলাকায় ব্যাপক ভাবে উত্তেজনা সৃষ্টি করে এক পর্যায়ে বিষয়টি দৌলতপুর থানায় অবহিত করলে বুধবার রাতে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এলাকাবাসী জানায়, পুলিশ আসার কারণে বৃহস্পতিবার সকালে, যারা বিষয়টি প্রতিবাদ করেছিল তাদেরকে গালাগালিও মারার জন্য উদ্ধত্য হয় মিলনের পরিবারের লোক জন ।
এমতবস্থায় প্রতিবাদকারী এলাকাবাসীর সাথে ধস্তাধস্তি হলে মিলনের পরিবারের লোকজন প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার বিষয়টি আড়াল করতে মিলনের ভাই শিপন আহত হয়েছে বলে দৌলতপুর হাসপাতালে ভর্তি হয়। কৌশল অবলম্বন করেও শেষ রক্ষা হয়নি মিলনের পরিবারের লোকজনের বৃহস্পতিবারে দৌলতপুর থানায় মিলন ও তার পরিবারের লোকজনের নামে পৃথক ২ টি মামলা হয়েছে।
প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কারিদের আইনের আওতায় এনে আটক করলে এলাকায় সকল শ্রেনী পেশার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। দৌলতপুর থানা পুলিশ জানায়, মিলন ও পরিবারের লোকজনের নামে পৃথক দুই টি মামলা হয়েছে যাহার নং ২১ ও ২২। দুই জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন