বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- দেশে করোনার সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে- হাওড়া মংলা হাটের ফুটপাথ ব্যবসায়ী সমিতি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামলেন- ডাকাতদলে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী! মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা- রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা- চট্টগ্রাম দক্ষিণ জেলার মহাসড়ক সংস্কারের মহাপরিকল্পনা হাতে নিচ্ছে সরকার- মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ- স্থায়ীকরণের দাবীতে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকারা আন্দোলনে নামলেন- কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে- ইউপিডিএফের ঐক্যের ডাক জুম্ম স্বার্থপরিপন্থি রাষ্ট্র ও শান্তিচুক্তি বিরোধীতার শামিল-
ঘোষণা:

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্রসহ জেড এম সম্রাট ও দ্বীন ইসলাম রাসেল গ্রেফতার-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জেড এম সম্রাট (৩১)কে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ পাবনা র‌্যাব-১২ গ্রেফতার করেছে ।

এসময় র‍্যাব দ্বীন ইসলাম রাসেল (২৮) নামে তার এক সহযোগীকে আটক করেছে। আজ সোমবার(২৭ জুলাই)ভোর ৪টার দিকে কুষ্টিয়া সদর থানাধীন বড় আইলচারা এলাকা হতে র‍্যাব তাদের আটক করে। সম্রাট কুষ্টিয়া শহরের রেনউইক কমলাপুর এলাকার আমিনুল ইসলামের ছেলে এবং রাসেল মজমপুর এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে । সিরাজগঞ্জ র‍্যাব-১২ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

র‍্যাব জানায়, সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর সিও লেফট্যানেন্ট কর্ণেল খাইরুল ইসলাম(পিএসসি) নির্দেশে পাবনা র‍্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি আমিনুল ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পাবনা র‍্যাব ১২ এর একটি অভিযানিক দল কুষ্টিয়া সদর থানার বড় আইলচারা এলাকায় অভিযান চালিয়ে কুষ্টিয়া শহর যুবলীগের আহবায়ক জেড এম সম্রাট ও দ্বীন ইসলাম রাসেল নামের দুই সন্ত্রাসীকে ৩টি বিদেশি পিস্তল ৩টি ম্যাগজিন ও ৯ রাউন্ড গুলিসহ আটক করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন