সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কুষ্টিয়ায় দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে জরিমানা করার পরও চালিয়ে যাচ্ছে অবৈধভাবে বালু উত্তোলন- কুষ্টিয়া এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী কামরুজ্জামানের বিরুদ্ধে অবৈধ অর্থ উপার্জনের অভিযোগ- নওগাঁ রানীনগরে রেলওয়ে জায়গার দোকান ঘর উচ্ছেদে প্রায় ১৬ কোটি টাকার ক্ষতি পথে বসেছে ২৮৪ পরিবার- কুড়িগ্রামে মহিলা পরিষদের নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন- কালিয়ায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা- দশমীর চিকিৎসায় আবারো আর্থিক সহায়তা দিলেন লৌহ মানব মোহাম্মদ আলী চৌধুরী- ঢাকায় শুভ হত্যার রহস্যের সুষ্ঠু তদন্ত দাবি কালীগঞ্জে মানববন্ধন- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল-
ঘোষণা:

কুষ্টিয়া দৌলতপুরের একাধিক মামলার আসামি আবারো হত্যার মিশনে ঘাতক তাইরোত অশান্ত করছে গ্রাম-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গাছেরদিয়াড় এলাকায় অবৈধভাবে তৈরি হচ্ছে চাষী বিড়ি এর
অন্তরালে আসাদুজ্জামান তাইরত নকল সোনালী ও আকিজ বিড়ি তৈরি করে দেশের বিভিন্ন জেলায়
প্রতিষ্ঠিত বিড়ি কোম্পানিগুলোর মার্কেট শেয়ার নিয়ে এক চেটিয়া রমরমা ব্যাবসা চালিয়ে অল্পদিনে জিরো থেকে হিরো হয়ে গেছেন।

নকল বিড়ির কারবার সচল রাখতে হত্যার মত
জঘন্য অপরাধ করতেও পিছিয়ে নেই খুনি তাইরত
স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়,
নকল বিড়ি সংক্রান্ত বিরোধের জেরে গত ৭ সেপ্টেম্বর ২০১৯ ইং শনিবার সন্ধ্যা ৭ টার দিকে একই এলাকার দিনমজুর শ্রমীক রাশেদুল নামে এক যুবককে আসাদুজ্জামান তাইরতের নেতৃত্বে চিহ্নিত সংঘবদ্ধ দল পূর্বপরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করে। এব্যাপারে হত্যা মামলা দায়ের করে যুবক রাশেদুলের পরিবার। যার অন্যতম আসামী আসাদুজ্জামান তাইরত।

এরপর দীর্ঘদিন বাড়ী ছেড়ে পালিয়ে থেকেও কৌশলে নকল বিড়ির ব্যাবসা ঠিকই চালিয়ে যান।
অশুভ শক্তি আর কালো টাকার জোরে এলাকায়
ফিরে আবারো হত্যার মিশনে নেমেছে ঠান্ডা মাথার
এই খুনি আসাদুজ্জামান তাইরত।হ হত্যামামলার বাদী পক্ষকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে মামলা উঠিয়ে নিতে চাপ প্রয়োগ করছেন।

অনুসন্ধানে জানাযায়, শুধু হত্যা মামলায় নয় নকল বিড়ি তৈরি ও বাজারজাত করার অপরাধে ময়মনসিংহ ও কুষ্টিয়াতে তাইরতের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা চলমান রয়েছে। এছাড়াও এলাকায় একাধিক মারাপিট ও সন্ত্রাসী কর্মকান্ডের অপরাধে মামলা রয়েছে তার বিরুদ্ধে।

এত কিছুর পরও থেমে নেই তার নকল নকল বিড়ির কারবারি আসাদুজ্জামান তাইরতের নেতৃত্বে একটি চিহ্নিতসি ন্ডিকেট ধরাছোয়ার বাইরে থেকেই সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অসাধু উপায়ে কালো টাকার পাহাড় গড়ে তুলেছেন খুব কম সময়ে।

এলাকাবাসী তার ভয়ে কেউ মুখ খুলতে পারেনা প্রতিবাদ করলেই রাশেদুলের মত অবস্থা করার হুমকি দিয়ে থাকে তাইরত। তিনি বলে বেড়ান, তার টাকার কাছে আইন আদালত সব জিম্মি, টাকা দিয়ে সব ম্যানেজ করার ক্ষমতা আছে তার। এলাকা জুড়ে তাইরত, আতংকে সাধারন শান্তি প্রিয় মানুষ। সরকার ও প্রশাসনের কাছে দাবি একটাই চাষী বিড়ির লাইসেন্স বাতিল ও খুনি তাইরতের দ্রুত গ্রেফতার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন