রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

খুঁনিকে বাদ দিয়ে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা! চাঞ্চল্যকর তথ্য ফাঁস-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া শহরের পেয়ারাতলায় পদ্মা ক্লিনিকে ভুল অপারেশনে এক প্রসূতির মৃত্যু হয়। এই ঘটনায় ক্লিনিকের মালিকের বিরুদ্ধে হত্যা মামলা করা হলেও যে ভুয়া চিকিৎসক অপারেশন করে এই রুগীকে হত্যা করেছিল সেই ঘাতককেই মামলার আসামী করা হয়নি। খুঁনিকে বাদ দিয়ে হত্যা মামলা বিষয়টি ভাবিয়ে তুলেছে সাধারণ মানুষকে।
এই মামলার তদন্তকারী কর্মকর্তার তদন্তে কেন মুল ঘাতকের নাম উঠে আসেনি তা নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনার ঝড়। সার্জিক্যাল চিকিৎসকের নাম করে ডিগ্রীবিহীন ভুয়া চিকিৎসক অপারেশন করতে গিয়ে খুঁন করে আয়েশা নামের সেই প্রসূতিকে। ছবিতে দেখা যাচ্ছে ডাঃ হোসেন ইমামের ভাই হাসান ইমাম নান্নু নিজেকে সার্জিক্যাল চিকিৎসক পরিচয় দিয়ে কিভাবে অপারেশন করছেন? ডাঃ হাসান ইমাম তাকে ডাক্তার হিসাবে বিভিন্ন জায়গায় পরিচয় করিয়ে থাকেন এবং তাকে দিয়ে অপারেশন করার সুপারিশ করেন। যে কারনে অনেকে জানেই না যে, হোসেন ইমাম নান্নু ডাক্তার নয়।
ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর দাবী অবিলম্বে ভুয়া ডাক্তার গৃহবধূ ফাতেমা খাতুনকে হত্যাকারী হাসান ইমাম নান্নু ও তাকে হত্যায় সহায়তাকারী ( সুপারিশকারী) ডাঃ হোসেন ইমামকে এই হত্যা মামলায় অন্তর্ভুক্ত করতে হবে। অন্যথায় এই হত্যা মামলায় মুল হত্যাকারী মোটা অংকের অর্থের বিনিময়ে অাড়ালেই থেকে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন