রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

জমি ক্রেতা মহিবুল আটক : পরিবারের দাবী সে নিরপরাধ-

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়ায় জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে শতকোটি টাকার জমি দখলের ঘটনায় প্রতারক চক্রের চার জনকে আটক করেছে পুলিশ। এছাড়াও জমি ক্রেতা মিরপুর উপজেলার মহিবুলকে পুলিশ আটক করেছে বলে পরিবারের দাবী। পরিবার বলছে এ ঘটনায় প্রতারক চক্রের হাতে তারাও প্রতারিত হয়েছে।
আজ বিকাল ৩ টায় মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহর চরে মহিবুলের বসতবাড়ীতে তার স্ত্রী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন, গত ২০১৯ সালের ফেব্র“য়ারী মাসের ১৩ তারিখে তার স্বামী মহিবুল ইসলাম কুষ্টিয়ার মজমপুর এলাকায় ২৫৭৫,২৫৭৬,২৫৮০,২৫৮১ দাগের মধ্যে ০.২২ একর জমি রেজিষ্ট্রি অফিস এবং ডিসি অফিসের কাগজপত্র যাচাই বাছাই করে মালিক মকছুদা খাতুন এর নিকট থেকে ক্রয় করে।
সাম্প্রতিক সময়ে বিভিন্ন গণমাধ্যমে জাতীয় পরিচয়পত্র জালিয়াতির মাধ্যমে উক্ত জমি বিক্রি করার তথ্য উঠে আসলে জালিয়াতি চক্রের কয়েকজন সদস্য আটক করে পুলিশ। তবে তার স্বামী মহিবুল জাতীয় পরিচয়পত্র ও জমি দখলের চক্রের সাথে কোন ভাবেই জড়িত নয়। সে শুধুমাত্র জমির ক্রেতা হিসেবে কাজগপত্র দেখে জমি ক্রয় করেছে। তিনি আরো বলেন, গত ৭ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত ২টার দিকে তার স্বামী মহিবুলকে তার নিজ বাড়ি থেকে আটক করে নিয়ে যায় পুলিশ। বর্তমানে সে কোথায় আছে আমাদের জানা নেই। আমি শুধু এটুকুই বলতে পারি, আমার স্বামী ও আমরা দালাল চক্রের হাতে প্রতারিত হয়েছি। তাই প্রশাসনের নিকট দাবী জানায়, সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির আওতায় এনে নির্দোশদের মুক্তি দেওয়া হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন