রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

জারিন বিয়ে করতে চান সালমানকে !

জারিন খান

 

জারিন খান

বিনোদন ডেস্ক:: ২০১০ সালে অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-তে জুটি বেধেছিলেন সালমান খান ও জারিন খান। ২০০৯ সালে ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হয় সালমানের। এরপর দুই খানকে নিয়ে নতুন আলোচনা শুরু হয়। তবে এক সময় থেমে গিয়েছিল সেই আলোচনা। আবারও নতুন করে দুই খান আলোচনায় এসেছেন।

হারিয়ে যাওয়া গুজবকে উস্কে দিয়েছেন জারিন নিজেই। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যম প্রশ্ন করেন সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান ও কাকে বিয়ে করতে চান? জবাবে জারিন বলেন, গৌতম ও করণ দুজনেই বিবাহিত। বাকি আছেন সালমান। তাই সালমানকেই বিয়ে করতে চাই। আমার সম্পর্কে এই গুজব রটাতে আপত্তি নেই।

 

                                                জারিন খান   এবং   সালমান খান 

জারিন এও জানান, তিনি কাউকে মারতে চান না। বিয়েতে বিশেষ আস্থা নেই তার। বিয়ে একটি নিয়মতান্ত্রিক প্রতিষ্ঠান। কিন্তু বর্তমানে তা হাসিঠাট্টায় রূপ নিয়েছে।

জারিনের ওই বক্তব্যে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা হচ্ছে। যদিও সালমান এ নিয়ে মন্তব্য করেননি।

বড় পর্দায় সালমান-জারিন জুটিকে দেখা যায় ‘রেডি’ ছবিতে। ভাইজান এই মুহূর্তে নতুন ছবি ‘ দাবাং ৩’র শুটিং নিয়ে ব্যস্ত আছেন। আর জারিন তেলুগু ইন্ডাস্ট্রিতে নাম লেখাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

জিএ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন