শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

দৌলতপুরে সাংবাদিক সেলিম রেজার ওপর সন্ত্রাসী হামলা-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আল্লারদর্গায় পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন দৈনিক আজকের সূত্রপাত এর স্টাফ রিপোর্টার, ডেইলি বাংলাদেশের কন্ঠ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এবং আল্লারদর্গা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মোঃ সেলিম রেজা সহ জাতীয় শ্রমিক লীগ দৌলতপুর উপজেলা শাখার আহ্বায়ক এম, এ মান্নান সরদার ও শেরশাহ্ আহমেদ। গতকাল বুধবার সকালে আল্লারদর্গায় সাংবাদিক সেলিম রেজার বসত বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আল্লারদর্গা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে যান এবং এ ঘটনার তীব্র নিন্দা জানান।
সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম এর ভাটার ইট কেনার জন্য সাংবাদিক সেলিম রেজার চাচা মান্নান সরদার সাইফুল ইসলামকে তাদের স্বাক্ষরিত একটি ভাউচারে ১ লক্ষ টাকা শর্তসাপেক্ষে দেয়। সাইফুল ৪০ হাজার‌ ইট দেবে বলে ৬ হাজার পিকেট ইট পাঠায় পরে ইট ও দেয় না টাকা ও দেয় না, গতকাল সাইফুল ইসলাম কে মুঠোফোনে কল দিয়ে টাকা চাইলে সে বল তুই বাড়িতে থাক আমি আসছি পরে সন্ত্রাসী বাবলু ও সাইফুল ইসলাম সহ ১০/১২ মোটরসাইকেল যোগে এসে সাংবাদিক সেলিম রেজার বাড়ির গেটে লাথি মারতে থাকে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে গেট খুলতে বলে গেট না খোলায় একপর্যায়ে বাবলু ও তার সন্ত্রাসী বাহিনী গেটের তালা ভেঙে সাংবাদিক সেলিম রেজা, চাচা মান্নান সরদার, ছোট ভাই শেরশাহ্ ওপর অতর্কিত হামলা চালায় এতে গুরুতর জখম হন সাংবাদিক সেলিমের সহ তিন জন। সাংবাদিক সেলিমের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসী বাবলু সাইফুলসহ তার সহযোগীরা একটি মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যান। পরে স্থানীয়দের সহযোগিতায় সাংবাদিক সেলিম সহ দুই জনকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয় ।
খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই সন্ত্রাসী বাবলু সাইফুলসহ সকলের পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায় ।
এ ঘটনায় প্রেস ক্লাবের নেবৃন্দের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক সেলিম রেজা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে আছে, জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম, এ মান্নান সরদার ও শেরশাহ্ আহমেদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন