বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ঘোষণা:

নওগাঁর নওহাটায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে লং মার্চ-

হাবিব স্টাফ রিপোর্টার,সময়েয পথঃ-
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক ঘোষিত পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাটায় স্থাপনের দাবিতে লং মার্চ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে নওহাটা মোড় বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রস্তাবিত স্থান পর্যন্ত লং মার্চ করেন স্থানীয় জনগণ। এর আয়োজন করেন ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন হ্যালো নওগাঁ। লং মার্চ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, ১০ নং ভীমপুর ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ ভদ্র, লে. কর্নেল (অব) আসির উদ্দিন দেওয়ান, বলিহর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবু নাসের,সাবেক শিক্ষা অফিস আফাজ উদ্দীন, সংগঠক মনিরুল ইসলাম মনির,ভীমপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন বকুল,ফরাহদ হোসেন,এস এম আজাদ হোসেন মুরাদ,থানা ছাত্রলীগের সহ-সভাপতি মাহফুজর রহমান মামুন,মোস্তফা কামাল প্রমূখ।

বক্তারা নওহাটা মোড়ে কেন বিশ্ববিদ্যালয় স্থাপন করা যায় তার উপযুক্ত যুক্তি উপস্থাপন করেন। তারা বলেন নওহাটা মোড়ের পার্শ্বে বেশ কিছু সরকারি খাস জমিসহ ইউনিয়নে মোট ১১ শ ৫০ বিঘা (প্রায় ২ শ ৯৯ একর) জমি আছে। এই জমিগুলো সরকার নিজের হেফাজতে নিয়ে এখানে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করলে সরকারের রাজস্ব খাত থেকে জমি অধিগ্রহণের খরচ অনেকাংশেই কমে যাবে। তাই উপস্থিত সকলে নওহাটা মোড়ে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন