শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

নওগাঁর বদলগাছী উপজেলার বালুভড়া ইউনিয়নের চেয়ারম্যান ১৭ হাজার টাকার বিনিময়ে ধর্ষককে ছেড়ে দিলো-

হাবিব স্টাফ রিপোর্টার,সময়ের পথঃ-

নওগাঁর বদলগাছী উপজেলার বালুভড়া ইউনিয়নের কুশার মুড়ী গ্রামের একাব্বর হোসেন এর বাড়িতে সুমি আক্তার আত্বীয়তা করতে এলে চকতাতারু গ্রামের আফাজের ছেলে মার্কেন্টাইল ব্যাংকের পিওন হিসাবে কর্মরত আব্দুল মজিদ হোসেন বিবাহ করার উদ্দেশে একাব্বর হোসেন এর বাড়ীতে গেলে বিবাহ বন্ধনে আবদ্ধ হবার পূর্বে সুমি আক্তর ও আব্দুল মজিদকে আপত্তিকর অবস্থায় তাদের কুসারমুড়ী গ্রামবাসী তাদের আটক করেন । স্থানীয় সূত্রে জানা গেছে, সুমি আক্তার শুক্রবার কুসারমুড়ি গ্রামে তার ফুফার বাড়িতে আত্বীয়তা করতে আসলে তার প্রেমিক আব্দুল মজিদ রাত ১০টার সময় তার ফুফার বাড়িতে আসে । আসতে দেখে এলাকাবাসী তাদের সন্দেহ করেন এবং পরে তাদের অপতিকর অবস্থায় আটক করেন বলেও জানান এলাকাবাসী।

সুমি আক্তার বলেন আমাদের বিবাহ দিবার কথা বলে ঐ এলাকার সাবেক মেম্বার মোস্ত হোসেন ৮হাজার টাকা গ্রহণ করেন। এবং তাদের ঘড়ে তালা বদ্ধ করে রাখেন এর পরে স্থানীয় চেয়ারম্যান শেখ আয়েন উদ্দীনকে খবর দিলে শনিবার সকালে তাদের ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। এমতাবস্থায় সুমি আক্তার ও আব্দুল মজিদকে পরিষদের ঘড়ে চৌকিদার দিয়ে আটকে রেখে এবং তাদের শাস্তি স্বরুপ চর থাপ্পর দিয়ে ছেলের কাছে চেয়ারম্যান ১৭হাজার টাকা চাঁদা আদায় করেন এর পরে আব্দুল মজিদকে গোপনে পালাতে সহযোগিতা করেন । পরে মেয়ে সুমি আক্তার ছেলে আব্দুল মজিদ এর পালানোর খবর পেলে চেয়ারম্যানকে সুমি বলেন ছেলে কোথাই বললে পরিষদের দালাল চক্র তাকে বিভিন্ন ভাবে হুমকি ধুমকি দিয়ে তার আত্বীয় একাব্বর এর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে । তিনি আর বলেন আমাকে বিবাহ দিবার কথা বলে ৮ হাজার টাকা নিয়ে ছেলেকে পালিয়ে দেওয়া হয়েছে। আমাকে ১০ বছর ধরে বিবাহ করার কথা বলে আব্দুল মজিদ বিভিন্ন সময় বিভিন্ন ভাবে আমাকে ধর্ষণ করেন । গতকাল রাতে আমাকে বিবাহ করার নামে ধষণ করেন। এমতাবস্থায় আমাকে আব্দুল মজিদ বিবাহ না করাই আমি আমার কলঙ্কীত জীবন নিয়ে কি করবো ভেবে উপায় হীন হয়ে পরেছি। আমার সাথে চেয়ারম্যানসহ যারা অবিচার করলেন আমি তাদের বিচার ও শাস্তি দাবি করছি।

মোস্ত হোসেন তার নিজের কথা স্বীকার করে বলেন, আমি ৭হাজার ৫ শত টাকা নিয়ে ছিলাম বিবাহ দিবার কথা বলে। কিন্তু চেয়ারম্যান জানতে পেয়ে আমকে ফোন দিয়ে বলেন তাদের ইউনিয়ন পরিষদে নিয়ে আসতে বললে আমি তাদের পরিষদে পৌছে দিয়েছি। তার পরে তাদের কি করা হয়েছে আমি আর কিছু জানিনা। পরর্বতী বিষয় গুলো চেয়ারম্যান জানে।

আব্দুল মজিদ হোসেন এর সাথে মোবাইল ফোনে যোগায়োগ করলে তিনি ফোন রির্সিভ না করে ফোন বন্ধ রাখেন।

চেয়ারম্যান শেখ আয়েন উদ্দিন এর মোবাইল ফোনে যোগায়োগ করতে তার ফোনে বারবার ফোন করলে তিনি ফোন রির্সিভ করেনি।

এই বিষয়ে বদলগাছী থানার ডিএসবি বলেন , চেয়ারম্যান ও তার পরিষদের লোকজন দিয়ে পর্যাপ্ত পরিমানের অর্থ হাতানোর কথা জানতে পারেন । তারা বলেন বিষয়টি সুষ্ঠ ও সঠিক তদন্ত হবে । মেয়ে সুমি আক্তার লিখিত অভিযোগ করলে ছেলে আব্দুল মজিদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন