বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জুয়াড় স্পট দুমড়ে মুচড়ে দিয়েছে সিএমপি!‌‌‌‌! ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ
ঘোষণা:

নাটোরে আলুর দামের নাকাল টেনে ধরতে কোল্ডস্টোরেজ গুলোতে ভ্রাম্যমাণ আদালতের হানা, করা হলো অর্থদন্ড-

মাসুদ রানা নাটোর প্রতিনিধি,সময়ের পথঃ-
নাটোরে আলুর দামের নাকাল টেনে ধরতে কোল্ডস্টোরেজ গুলোতে হানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় একজন কোল্ডস্টোরেজ মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি অসঙ্গতি নিরসনের লক্ষ্যে এক সপ্তাহের শোকজ নোটিশও করা হয়।
নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, আলুর বাজার পরিস্থিতি ও মজুদ পরিদর্শনের লক্ষ্যে শুক্রবার সিংড়ায় এফ,এন,এ কোল্ড স্টোরেজে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব খালিদ হাসানের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টে এসময় কিছু অসংগতি উদঘাটিত হয়। কোল্ড স্টোরেজটিতে ২৬৫০ টন আলু মজুদ আছে এবং কোল্ড স্টোরেজে যেসকল ব্যবসায়ী আলু মজুদ রেখেছেন তাদের অনেকেরই পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি। কোল্ড স্টোরেজের জেনারেল ম্যানেজারকে আগামী এক সপ্তাহের মধ্যে মজুদের সিংহভাগ বিক্রয়ের নির্দেশনা দেওয়া হয় এবং উদঘাটিত অসংগতিকে আমলে নিয়ে আলুর কৃত্রিম সংকট তৈরির অপরাধে কৃষি বিপণন আইন, ২০১৮ অনুযায়ী ২০,০০০/- অর্থদন্ড করা হয়।
এসময় সহায়তা করেন নাটোরের বাজার মনিটরিং কর্মকর্তা ।
নাটোর থেকে মাসুদ রানাঃ
০১৭২১৭০২৮৯২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন