বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- দেশে করোনার সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে- হাওড়া মংলা হাটের ফুটপাথ ব্যবসায়ী সমিতি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামলেন- ডাকাতদলে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী! মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা- রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা- চট্টগ্রাম দক্ষিণ জেলার মহাসড়ক সংস্কারের মহাপরিকল্পনা হাতে নিচ্ছে সরকার- মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ- স্থায়ীকরণের দাবীতে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকারা আন্দোলনে নামলেন- কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে- ইউপিডিএফের ঐক্যের ডাক জুম্ম স্বার্থপরিপন্থি রাষ্ট্র ও শান্তিচুক্তি বিরোধীতার শামিল-
ঘোষণা:

নাটোরে ক্রীড়া-সাংস্কৃতিক কর্মী ও অসুস্থ্য ব্যক্তিদের মাঝে অনুদান প্রদান-

নাটোর থেকে মাসুদ রানা,সময়ের পথঃ-

জেলার অস্বচ্ছল ক্রীড়াসেবী, সাংস্কৃতিক কর্মী এবং দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থ্য ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার এগারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল এবং সভা প্রধানের দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান জনকল্যাণমুখী সরকার সকল শ্রেণী পেশার মানুষের জীবন-জীবিকার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। করোনা সংক্রমণ, বন্যা পরিস্থিতি বিবেচনায় কর্মহীন মানুষদের অসহায় অবস্থা সরকার বিবেচনায় নিয়ে অনুদান প্রদান করে যাচ্ছে। এই তালিকায় শিক্ষক, ক্রীড়াবিদ, সাংস্কৃতিক কর্মী, ধর্মীয় নেতা, কৃষকসহ সকল পেশাজীবী মানুষ রয়েছেন। যে কোন দূর্যোগ পরিস্থিতি মোকাবেলার সক্ষমতা বর্তমান সরকারের রয়েছে বলে বক্তারা উল্লেখ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মোঃ আশরাফুল ইসলাম, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা সংস্কৃতি বিষয়ক কর্মকর্তা মোঃ শাহাদত হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রাপ্ত জেলার ২০ জন ক্রীড়াসেবীদের মাঝে ২৪ হাজার টাকা করে, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৯০ জন অস্বচ্ছল সাংস্কৃতিক কর্মীদের মাঝে পাঁচ হাজার টাকা করে এবং দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থ্য মুক্তিযোদ্ধাসহ মোট সাতজনকে জনকে পঞ্চাশ হাজার টাকা করে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত মোট সাড়ে তিন লাখ টাকার অনুদানের চেক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন