শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

নিয়ন্ত্রণে দিল্লির এইমস হাসপাতালের ভয়াবহ আগুন

ছবি: সংগৃহীত

 

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের রাজধানী দিল্লির বিখ্যাত অল ইন্ডিয়া ইনস্টটিটিউট অব সায়েন্সেস (এইমস) হাসপাতালে লাগা ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে এনেছে দমকল বাহিনীর কর্মীরা। স্থানীয় সময় আজ বিকেলে ওই হাসপাতালের দোতলা ও তিনতলায় ভয়াবহ ওই আগুন লাগে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় বিকেল ৫টার দিকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে দমকল বাহিনীর ৩৪টি ইঞ্জিন প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

এদিকে কিভাবে ওই আগুনের সূত্রপাত সে ব্যাপারে তাৎক্ষণিক কিছু জানা যায়নি। তবে প্রাথমিকভাবে জানা গেছে, হাসপাতালের জরুরি বিভাগের কাছে একটি ভবনে ওই অগ্নিকাণ্ডের সূত্রপাত।

আগুন লাগার পর হাসপাতালে বেশ কিছু অংশে ধোঁয়ায় ভরে যায়। ভেতরে ভর্তি থাকা রোগী ও মানুষজনকে বের করে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে অগ্নিকাণ্ডের সময় হাসপাতালের ভেতর ঠিক কতজন মানুষ ছিল তা জানা যায়নি।

অন্যদিকে ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি সঙ্কটজনক অবস্থায় এই এইমস হাসপাতালেই ভর্তি রয়েছেন। কিন্তু তার সর্বশেষ অবস্থা সম্পর্কে এখনও কোনো খোঁজ জানা যায়নি।

উল্লেখ্য, ভারতের প্রথমসারির হাসপাতালগুলোর মধ্যে অন্যতম হচ্ছে এই এইমস হাসপাতাল। বহু সেলিব্রিটিরও চিকিৎসা চলে এই হাসপাতালে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন