Thursday, April 4 2020
শিরোনাম
Home / রাজনীতি / পাপিয়াকে বহিষ্কার
র্যাবের হাতে আটক শামিমা নূর পাপিয়া। ফাইল ছবি

পাপিয়াকে বহিষ্কার

স্পেশাল করেসপন্ডেন্ট : নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে আজীবনের জন্য সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার যুব মহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অপু উকিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী, নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে সংগঠনের ২২ (ক) উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আজীবনের জন্য বহিষ্কার করা হলো। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।’

শনিবার ঢাকা বিমানবন্দর থেকে র‌্যাব এক দম্পতিসহ চারজনকে গ্রেফতার করে। বিলাসী জীবনযাপনকারী ওই দম্পতি দুই সহযোগীকে নিয়ে বিদেশে পালানোর চেষ্টায় ছিলেন বলে অভিযোগ র‌্যাবের। গ্রেফতাররা হলেন- মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন ও তার স্ত্রী, সুমনের ব্যক্তিগত সহকারী এক তরুণী এবং তাদের আরেক সহযোগী সাব্বির খন্দকার। সুমন দম্পতির বিরুদ্ধে রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলের ‘প্রেসিডেন্ট স্যুট’ ভাড়া নিয়ে ‘অসামাজিক কার্যকলাপ’ চালানোর অভিযোগ থাকার কথা জানিয়েছে র‌্যাব। সুমনের সঙ্গে গ্রেফতার তার স্ত্রীই যুব মহিলা লীগের নেত্রী শামিমা নূর পাপিয়া বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে দাবি করা হয়। এরপরই সংগঠন থেকে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত এলো।

About somoyerpoth

Check Also

মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি :  চট্টগ্রামের সরকারি হাজী মুহম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *