শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

পুলিশ সুপার নোয়াখালী স্থাপন করলো মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত

মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলো নোয়াখালী পুলিশ সুপার ও অন্যান্যরা ।

নিহত এক পুলিশ কনস্টেবলের মেয়ের বিয়ের ব্যবস্থা করল নোয়াখালী জেলা পুলিশ।

জিয়াউল হাসান : পুলিশ কনস্টেবল আনোয়ার উল্যাহ  ২০০৯ইং সালে কক্সবাজারের চকোরিয়া থানায় কর্তব্যরত অবস্থায় এক সড়ক দুর্টঘনায় নিহত হন।

এ অবস্থায় মরহুমের স্ত্রী পরিবার আর্থিক সংকটে পড়ে যায়,এই অবস্থায় মরহুমের স্ত্রী জোবায়দা আক্তার আর্থিক অসচ্ছলতার কারণে তার সেজ মেয়ে আসমাউল হোসনা মুক্তা’র বিয়ের খরচ জোগাতে খুব হিমশিম খাচ্ছিলেন। এই সংবাদ পেয়ে পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে জোবায়দার পাশে এসে দাঁড়ায় জেলা পুলিশ সুপার, নোয়াখালী।

সুধারাম থানাস্থ ৮ নং এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া গ্রামস্থ কনের নিজ বাড়ীতে আয়োজন করে বিয়ের। বর রিয়াজ উদ্দিন আজাদ একই ইউনিয়নের চর শুল্যকিয়া গ্রামের বাসিন্দা।

এতে গতকাল ১০আগষ্ট জেলা পুলিশের প্রীতি উপহার নিয়ে কনের বাড়ীতে যান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ দমন) জনাব দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস ট্রেইনিং সেন্টার) জনাব মোঃ সাজ্জাদ হোসেন ও সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ নবীর হোসেন।

পিতার অবর্তমানে অভিভাবকের দায়িত্ব পালন করায় পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন এর প্রতি অসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন কনে আসমাউল হোসনা মুক্তা ও তার বিধবা মা জোয়েদা আক্তার।

আমড়া বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে – UK BD Tv,বাংলাদেশ“রিপোর্টার্স ক্লাব”চট্রগ্রাম , সময়ের পথ পরিবার,প্রবাসী নিউজ লাইভ-এর সকল সর্মানিত সদস্যের পক্ষ থেকে পুলিশ সুপার ও সহায়তার হাত বাড়িয়ে দেওয়া সকল পুলিশ ভাইদের প্রতি রইলো আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

পরিশেষে বলি প্রত্যেকটা পুলিশ হোক দেশ ও সমাজের জন্য এক একটা মানবতার প্রতিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন