বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কুষ্টিয়ায় বালিয়াপাড়ায় র‌্যাবের অভিযানে মাদকদ্রব্য সহ আটক-২ দেশে করোনার সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে- হাওড়া মংলা হাটের ফুটপাথ ব্যবসায়ী সমিতি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামলেন- ডাকাতদলে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী! মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা- রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা- চট্টগ্রাম দক্ষিণ জেলার মহাসড়ক সংস্কারের মহাপরিকল্পনা হাতে নিচ্ছে সরকার- মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ- স্থায়ীকরণের দাবীতে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকারা আন্দোলনে নামলেন- কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে-
ঘোষণা:

প্রেমিকা ডেকে নিয়ে খুন করল যুবককে

প্রেমিককে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে সাবেক প্রেমিকার বিরুদ্ধে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে ভারতের আসামে। নিহত ওই যুবকের নাম মুহিদুল ইসলাম ও অভিযুক্ত তরুণীর নাম রুনুমা আহমেদ।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম গলফ নিউজ এক প্রতিবেদনে জানায়, সোমবার মুহিদুল ইসলামের সঙ্গে দেখা করার জন্য তাকে আসামের বাউশি বানিকান্ত কাকাতি কলেজে ডেকে আনেন রুনুমা। সাবেক প্রেমিকার সঙ্গে দেখা করতে আসার সময় সঙ্গে এক বন্ধুকেও নিয়ে আসেন মুহিদুল।

কিন্তু মুহিদুলের সঙ্গে ব্যক্তিগত কথা বলার নাম করে তার বন্ধুকে চলে যেতে বলেন রুনুমা। যখনই মুহিদুলের বন্ধু সেখান থেকে চলে যান, তখনই রুনুমা ব্যাগ থেকে ধারালো ছুরি বের করে কুপিয়ে আহত করেন মুহিদুলকে।

পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মুহিদুলকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর থেকে রুনুমা পলাতক রয়েছেন।

পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, মুহিদুলের সঙ্গে রুনুমার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু রুনুমাকে বিয়ে না করে অন্য একজনকে বিয়ে করেছিলেন মুহিদুল। এই কারণেই মুহিদুলকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন