রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

ফুলবাড়িতে বঙ্গমাতার জন্মদিনে ৬ অসহায় নারীকে সেলাই মেশিন উপহার-

আল আমিন বিন আমজাদ ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি,সময়ের পথঃ-

“বঙ্গমাতা ত্যাগ ও সাহসী সুন্দরের প্রতিক”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মমতাময়ী মা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মদিন উপলক্ষে ৬ জন অসহায় নারীকে সেলাই মেশিন উপহার দেওয়া হয়েছে। ৮ জুলাই উপজেলা পরিষদের হলরুমে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি মোছাঃ কানিজ আফরোজ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নিরু শামসুন্নাহার। আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু,সিনিয়র সহ-সভাপতি মোঃ হারুন উর রশীদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিজারু ইসলাম ভুট্টু,সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুজ্জামান মন্ডল,সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ মোকাররম হোসেন। অনুষ্ঠানে বক্তারা বঙ্গমাতার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং তার স্মৃতিচারণ করেন।
১৯৩০ সালের ৮ জুলাই গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্ভ্রান্ত শেখ পরিবারে তার জন্ম। শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বাবার নাম শেখ জহুরুল হক ও মায়ের নাম হোসনে আরা বেগম। মহান এই ত্যাগি বঙ্গমাতার জন্য র‌ইলো অফুরন্ত ভালবাসা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন