রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

ফুলবাড়ীতে টানা বর্ষনে প্লাবিত ঘরবাড়ী উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ-

আল আমিন বিন আমজাদ ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি,সময়ের পথঃ-

টানা বৃষ্টিতে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের প্লাবিত হওয়ায় পানিবন্দি হয়ে পড়েছেন অন্তত শতাধিক পরিবার। বসতবাড়ীতে বন্যার পানি ঢুকে পড়ায় গত মঙ্গলবার (২১ জুলাই) রাত থেকে এসব পরিবারের লোকজন আশ্রয় নিয়েছেন স্থানীয় শহীদ স্মৃতি আদর্শ কলেজ ও কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে।২২জুলাই বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই দুই শিক্ষাপ্রতিষ্ঠানে আশ্রয় নেওয়া বন্যার্তদের তাৎক্ষণিকভাবে ত্রাণ হিসেবে চাল বিতরণ করা হয়েছে। বন্যার্তদের মাঝে চাল বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ। এ সময় উপস্থিত ছিলেন শিবনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, উপজেলা প্রকল্প কর্মকর্তার দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো.ফজলুল হক, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, সাধারণ সম্পাদক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ফুলবাড়ী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এএসএম নাসিম মাহমুদ প্রমুখ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন বলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি মহোদয় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সার্বিক খোঁজখবর রাখছেন। করোনার মতোই ঐক্যবদ্ধভাবে বন্যায় ক্ষতিগ্রস্তদের সার্বিকভাবে সহায়তা দেওয়া হবে। বন্যার পানি নেমে গেলে বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি মহোদয়ের দিকনিদের্শনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসনের কাজ শুরু করা হবে। ইতোমধ্যেই তিনি এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন