রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

বঙ্গোপসাগরে জ্বলন্ত জাহাজ ঝাঁপ দিয়ে বাঁচলেন ২৮ ক্রু, নিহত ১

ভারতের কোস্টগার্ডের একটি জাহাজে আগুন লাগার পর প্রাণ বাঁচাতে পানিতে ঝাঁপ দেন জাহাজের ২৯ ক্রু। তাঁদের মধ্যে ২৮ জনকে উদ্ধার করা হয়েছে। পানিতে ডুবে মারা গেছেন একজন নাবিক। এ ছাড়া একজন ক্রু নিখোঁজ রয়েছেন বলে দেশটির গণমাধ্যমে জানানো হয়েছে।

স্থানীয় সময় সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ভারতের অন্ধ্রপ্রদেশ উপকূলের বিশাখাপত্তনামের কাছে এ ঘটনা ঘটে। ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর বিবৃতিতে এ খবর জানানো হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে।

গতকাল সোমবার ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর একটি অফশোর সহযোগী জাহাজে আগুন ধরে যায়। প্রাণে বাঁচতে দুর্ঘটনাগ্রস্ত জাহাজ থেকে পানিতে ঝাঁপ দেন জাহাজের ক্রুরা। ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর পক্ষ থেকে এক বিবৃতিতে এ খবর জানানো হয়। বিবৃতিতে বলা হয়, প্রথমে বিস্ফোরণের শব্দ শুনতে পান জাহাজের ক্রুরা। তারপরই জাহাজটি থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। জাহাজে আগুন লেগেছে বুঝতে পেরে বঙ্গোপসাগরে ঝাঁপ দেন নাবিকরা। তবে কীভাবে এ আগুন লাগল, তা এখনো জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন