রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

মরহুম গণি মেম্বারের পারিবারের উপর হামলা-১৮ দিন অতিবাহিত আসামীরা শ্রীঘরে নয় !!!

নাজমা খান নাজু (ব্যুরো প্রধান সিলেট) সময়ের পথঃ-

হাসনাজীরের মরহুম গণি মেম্বারের
স্ত্রী-সন্তাদের উপর আত্বঘাতি হামলা –
১৮ দিন পেরিয়ে গেলেও আসামীরা
ধরা ছোঁয়ার বাহিরে, নীরব প্রশাসন,
প্রশ্নবিদ্ধ মোড়লরা ???

সিলেট জেলার বিশ্বনাথ উপজেলাধীন ৫নং
দৌলতপুর ইউনিয়নের সাবেক ২ নং
ব্লক (বর্তমান ৬নং ওর্য়াড) সাবেক মেম্বার হাসনাজী নিবাসী মরহুম আব্দুল গণি সাহেবের স্ত্রী
সুফিয়া বেগম ৬০, ছেলে ছোবা মিয়া
৩৫, সাজু মিয়া ৩৩ এর উপর প্রানঘাতী
হামলা করেছে পাশের বাড়ির ইয়াবা ও
ভারতীয় অবৈধ নাছির বিড়ি সাপ্লাইয়ার সন্ত্রাসী
রিপন ২৫ ( পি.মসব) নানু,২৮ ছুফু ২৬ (পি.মনু) আনছার ৩৫ গংরা।

গত ৭ ই আগষ্ট সন্ধা ৬ ঘটিকায় হাসনাজী আমড়াখালি খালে মাছ ধরার সময় ছোবা মিয়ার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে আনছার। এসময় ছেলেকে বাঁচাতে আসলে মা সুফিয়া বেগম মারাক্ত জখমী হন আসামী
ইয়াবাখোর রিপন নানুর রড চাপাতির আঘাতে। পরে আসামী ছুফু রাম দা দিয়ে এলোপাতাড়ি কোপিয়ে জখম করে গণি মেম্বারের স্ত্রী সুফিয়া বেগমকে। এছাড়া লুটপাটের ও অভিযোগ পাওয়া যায়।

পরে স্থানী লোকজন আহত জখমীদের সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করে উপজেলার কাদিপুর হাসপাতালে প্রেরণ করেন, এবং পরে বিশ্বনাথের প্রাইভেট ক্লিনিকে তড়িৎ চিকিৎসা দেয়া হয়। হামলায় আহতদের শরীরে ১৩ টির মতো সেলাই আছে।

অন্যদিকে থানায় মামলা হলেও পুলিশ ঘটনার ১৮
দিন ধরে এখনো কোন আসামী গ্রেফতার দেখাতে পারেনি।।

এবিষয়ে এ প্রতিবেদক মামলার তদন্ত অফিসার (পুলিশএস আই) আফতাবুজ্জামান রিগ্যানের ০১৭১৭৪২০৬৭০ মোবাইলে যোগাযোগ করলে – তিনি বলেন অভিযান চলছে, শীর্ঘই গ্রেফতার করা হবে দোষীদের।

আরো বিশদ জানার জন্য হিউম্যান রাইটস এক্টিভিটিশ ফাউন্ডেশন HRA পক্ষ থেকে বিশ্বনাথ থানা অফিসার ইনচার্য মো. শামীম মুসা 01713374384 নাম্বারে ৪/৫ বার কল করা হলে ওয়াইটিং বিজি পাওয়া যায়।

মামলার আসামীরা
বিশ্বনাথের
হাসনাজী, ধনপুর, গড়গড়ি,মীরেরচর বোনের বাড়ি,
দশপাইকা সুন্দরের বাড়ি,এবং ছাতকের ভুইগাঁও,ভুরুমপুর,কিংবা মনিগাথি অাত্বগোপনে আছেন বলে প্রাইভেট ডিটেকটিভ সংস্থা “এস.আই.বি.র ” বরাত দিয়ে প্রশাসনকে বিষয়টি মুটোফোনে জানান সিলেটের মানবাধিকার নেতা আশরাফুল।।

এ ঘটনার পর থেকে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ভিকটিম সোবা মিয়ার বাড়ীতে ভিড়করে সমবেদনা ও নায্য বিচার দাবী করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন