রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

মোরেলগঞ্জে গভীর রাতে ৪টি বসতঘরে অগ্নিকাণ্ড-

স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান,সময়ের পথঃ-

বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে ৪টি বসতঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালি গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে মোজাম সরদার, ইসমাইল সরদার, ছলেমান সরদার ও শামীম সরদারের বসতঘর পুড়ে গেছে। পারিবারিক বিরোধের কারণে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্ত মোজাম সরদারের স্ত্রী রাজিয়া বেগম ও ইসমাইল সরদারের স্ত্রী রেক্সোনা বেগম বলেন, রাত ২টার দিকে ১৫-২০ জনের একটি দল ঘর থেকে সকলকে বের করে দিয়ে আগুন লাগিয়ে দেয়। এতে তাদের কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন রেক্সোনা বেগম।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ভোর ৫টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের বিষয়ে জানতে অনুসন্ধান চলছে। ঘটনাস্থলে পুলিশের দুটি দল কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন