শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

মোরেলগঞ্জ জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মান কাজের উদ্ধোধন-

স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান,সময়ের পথঃ-

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল নির্মানস কাজের উদ্ধোধন করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু এ নির্মান কাজের উদ্ধোধন করেন।
শোকার্ত আগষ্ট উপলক্ষ্যে সোমবার বিকেলে উদ্ধোধনী ও দোয়ার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মো.দেলোয়ার হোসেন, থানা অফিসার ইন চার্জ মো.মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আফরোজা আকতার লিনা, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম , উপজেলা প্রকৌশলী আশিক ইয়ামিন, উপজেলা মাধ্যমিক অফিসার মো. আব্দুল হান্নান প্রমুখ।
উদ্ধোধন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু বলেন, স্বাধীন বাংলাদেশ ও মানচিত্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরেই অবদান। তার এ অবদান এদেশের মানুষ সশ্রদ্ধ ভরে স্মরণ করবে। আর এ অবদান অনস্বীকার্য। তিনি দেশ ও দেশের মানুষের জন্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। নতুন প্রজন্মের কাছে তার অবদানের কথা স্বাধীনতা্ সংগ্রামের কথা তুলে ধরতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন