রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

মোড়েলগঞ্জে স্কুল শিক্ষকসহ দু-জনকে কুপিয়ে জখম-

স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান,সময়ের পথঃ-

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাগেরহাটের মোড়েলগঞ্জে এক স্কুল সহ দুই জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ৮ সেপ্টেম্বর (মঙ্গলবার ) সকালে উপজেলার কুমার খালী এলাকায় এ ঘটনা ঘটে । গুরুতর আহত অবস্থায় ওই স্কুল শিক্ষক লিটন ইন্দো বিশ্বাস (৪২) ও তার ছোট ভাই আশিষ কুমার বিশ্বাস (৩৫) কে তাৎক্ষনিক স্থানীয়রা উদ্ধার করে একই দিন সকালে শরনখোলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেস্ক্য ভর্তি করেছেন। লিটন উপজেলার ১২৯নং আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কুমার খালী গ্রামের বাসিন্দা মৃত. হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে ।

আহতের পরিবার সুত্র জানায়, পুর্ব শত্রæতার জের ধরে (মঙ্গলবার) সকাল অনুমান ৮টা ৪৫মিনিটের সময় প্রতিবেশি সুভাষ চন্দ্র ব্যাপারীর সাথে লিটনের সামান্য ঝগড়া বিবাদ শুরু হয় ।

এ সময় প্রতিবেশি ব্যাবসায়ী নিরঞ্জন ব্যাপারীর ইন্দোনে সুভাষ চন্দ্র ব্যাপারী (৫০), তার ছেলে সুশান্ত ব্যাপারী (৩০), স্ত্রী শ্যামলী রানী (৪২), সুভাষের ভাই শুনীল চন্দ্র ব্যাপারী (৪৮), তার স্ত্রী শুসান্তা রানী (৩৮) সহ ৬/৭ একটি দল শিক্ষক লিটনকে বেধাড়ক পিটুনির পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন । ওই সময় লিটনের ডাক-চিৎকারে ছোট ভাই আশীষ এগিয়ে গেলে তাকেও পিটিয়ে গুরতর আহত করেন প্রতিপক্ষরা। পরে স্থানীয়দের সহয়তায় তারা হাসপাতালে ভর্তি হন। এ ব্যাপারে সুভাষ চন্দ্র ব্যাপারী দাবী করেন, বসত বাড়ীর একটি গাছের ডাল ছাটাইকে কেন্দ্র করে সামান্য হাতাহাতি হয়েছে। মারপিটের অভিযোগ মিথ্যা।

এ বিষয়ে মোড়েলগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যাবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন