Friday, April 4 2020
শিরোনাম
Home / রাজশাহী / রাজশাহী শিক্ষাবোর্ড সচিবের বির্তকিত মন্তব্য ব্যাখ্যা চেয়ে জেলা প্রশাসকের চিঠি-

রাজশাহী শিক্ষাবোর্ড সচিবের বির্তকিত মন্তব্য ব্যাখ্যা চেয়ে জেলা প্রশাসকের চিঠি-


লিয়াকত হোসেন রাজশাহী,সময়ের পথঃ-
মহান মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে রাজশাহী শিক্ষাবোর্ড সচিব ড. মোয়াজ্জেম হোসেনের বির্তকিত মন্তব্যের পেক্ষিতে রাজশাহী জেলা প্রশাসকের পক্ষ থেকে ব্যাখ্যা চাওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার এক চিঠিতে শিক্ষাবোর্ড সচিবের কাছে ব্যাখ্যা চেয়েছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক ।
গত ১৭ মার্চ রাজশাহী শিক্ষাবোর্ড আয়োজিত মুজিববর্ষের অনুষ্ঠানে শিক্ষাবোর্ড সচিব দাবি করেছিলেন, মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ হয়নি একটি শুন্য অতিরিক্ত বাড়িয়ে বলা হয়। ঐ অনুষ্ঠানে তিনি দাবি করেন বাংলাদেশে ইতিহাসের সঠিক চর্চা হয় না।
সত্য বলতে সবাই ভয় পায় । আমি সাহস করে সত্য বলি। রাজশাহী শিক্ষাবোর্ড সচিবের শহীদের সংখ্যা নিয়ে বির্তকিত মন্তব্যকে কেন্দ্র করে রাজশাহীর রাজনৈতিক, প্রশাসনিক, সামাজিক ও পেশাজীবী মহলে তিব্র ক্ষোভের সঞ্চার হয়। বিভিন্ন সংগঠন রাজশাহী শিক্ষাবোর্ড সচিবের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়েরের দাবি জানায়। উদ্বুত পরিস্থিতিতে রাজশাহী জেলা প্রশাসক সচিবের কাছে এর ব্যাখ্যা চেয়ে চিঠি প্রদান করেছেন।
এ ব্যাপারে রাজশাহী শিক্ষাবোর্ড সচিব ড.মোয়াজ্জেম হোসেনের সাথে সাংবাদিকদের পক্ষ থেকে যোগাযোগ হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

About md sajid

Check Also

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে শাস্তি পাচ্ছে ১৬ ছাত্রলীগ নেতাকর্মী..

রাজশাহী প্রতিনিধি,সময়ের পথঃ- অধ্যক্ষকে পানিতে ফেলার ঘটনায় ৪ জনের ছাত্রত্ব বাতিল, ৫ জনের সার্টিফিকেট আটকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *