বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কুষ্টিয়ায় বালিয়াপাড়ায় র‌্যাবের অভিযানে মাদকদ্রব্য সহ আটক-২ দেশে করোনার সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে- হাওড়া মংলা হাটের ফুটপাথ ব্যবসায়ী সমিতি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামলেন- ডাকাতদলে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী! মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা- রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা- চট্টগ্রাম দক্ষিণ জেলার মহাসড়ক সংস্কারের মহাপরিকল্পনা হাতে নিচ্ছে সরকার- মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ- স্থায়ীকরণের দাবীতে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকারা আন্দোলনে নামলেন- কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে-
ঘোষণা:

রামগড়ে করোনায় মুক্তিযোদ্ধা হাশেম কমান্ডারের মৃত্যু-

এমদাদ খান রামগড় খাগড়াছড়ি প্রতিনিধি,সময়ের পথঃ-

খাগড়াছড়ির রামগড়ে করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা হাশেম আলী কমান্ডার (৯২) মৃত্যুবরণ করেছেন। বুধবার (২২ জুলাই) দিবাগত রাত ১ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। তাঁর ছেলে ইব্রাহিম ফিরোজ জানান, ১৫ জুলাই করোনার উপসর্গে অসুস্থ হওয়ার পর ১৬ জুলাই রামগড় উপজেলা স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয় । ১৯ জুলাই পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ আসে। রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ার নিজ বাসায় কোয়ারেন্টাইনে থেকে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। ২১ জুলাই অসুস্থতা বেড়ে গেলে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সেখান থেকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে খাগড়াছড়ি হাসপাতাল থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে রেফার করা হয়। ২১ জুলাই রাতে তাঁকে চট্টগ্রামের আন্দরকিল্লাস্থ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাত ১ টার দিকে তিনি সেখানে মারা যান।
এদিকে, ২২ জুলাই বাদে যোহর যথাযোগ্য রাস্টীয় মর্যাদায় রামগড় কেন্দ্রীয় কবরস্তানে এ বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব রুদ্র’র নেতৃত্বে রাস্ট্রীয় সন্মান গার্ড অব অনার প্রদর্শন করা হয়। এ সময় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মফিজুর রহমানসহ সহযোদ্ধারা উপস্থিত ছিলেন।
স্বেচ্ছাসেবী সংগঠন ‘ শেষ বিদায়ের বন্ধু ‘র রামগড় উপজেলা কমিটির সদস্যরা স্বাস্থ্য বিধি মেনে বীর মুক্তিযোদ্ধা হাশেম আলী কমান্ডারের নামাজে জানাজা ও দাফন- কাফনসহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেন।
উল্লেখ্য, গত ২৫ জুন করোনায় আক্রান্ত হয়ে রামগড়ের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মনছুর আহমদও মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন