রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলী গ্রেপ্তার

জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় পাবনা সদর উপজেলার সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলীকে (৫৮) গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে তাকে পাবনা সদর থেকে গ্রেপ্তার করা হয়। ইব্রাহিম ঈশ্বরদী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত ইরাদ আলী শেখের ছেলে। বর্তমানে তিনি ৯/৪, টোলারবাগ (২য় তলা), মিরপুর, ঢাকার বাসিন্দা।

দুদক পাবনার উপ-পরিচালক আতিকুর রহমান জানান, ইব্রাহিম আলী ২০০৯ সালে পাবনা সদরে সাব-রেজিস্ট্রার পদে চাকরিতে যোগদান করেন। দায়িত্ব পালনকালে ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ইব্রাহিম ও তার মেয়ে তানজিলা আফরিনের নামে জ্ঞাত আয় বহির্ভুত ৩ কোটি ১২ লাখ ৬৫ হাজার ৫০২ টাকার সম্পদ অর্জন করেছেন।

ঘুষ ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ তিনি হস্তান্তর/রূপান্তর করে জ্ঞাত আয়ের উৎসের সাথে অসঙ্গতিপূর্ণ ২ কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার সম্পদ অর্জন ও দখলে রাখায় দুর্নীতি দমন কমিশন আইন ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে তার বিরুদ্ধে দারুস সালাম (ডিএমপি) থানায় ২০১৮ সালের ১৫ অক্টোবর মামলা দায়ের করে দুদক। মামলা নম্বর ২২। পরে আদালতের আদেশের গেল মার্চ মাসে ইব্রাহিমের দুর্নীতি সংক্রান্ত স্থাবর ও অস্থাবর সম্পদ ক্রোক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুদক প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক শেখ গোলাম মাওলা জানান, গ্রেপ্তারের পর ইব্রাহিম আলীকে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতে পাঠানোর জন্য পাবনার সিনিয়র স্পেশাল জজ ও দায়রা জজ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন