মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- খালেদা জিয়া মুক্ত হয়েছেন প্রধানমন্ত্রীর মানবিকতায়: কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ- কালিয়ায় সাংবাদিকের নামে মিথ্যা সংবাদের প্রতিবাদে জরুরি সভা- ফুলবাড়ীতে অসুস্থ শিক্ষার্থীর চিকিৎসায় এগিয়ে এলেন লৌহ মানব মোহাম্মদ আলী চৌধুরী- বিয়ের আগেই বি’চ্ছেদ তাদের- নওগাঁয় অনিয়মের অভিযোগে দুই চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত- ভারতীয় জনতা পার্টির বালি টু এ রক্তদান শিবিরের আয়োজন করলেন- মুক্তি দেওয়া হয়েছে ভিপি নুরকে- প্রাথমিক শিক্ষকদের বেতন জটিলতায় যা বলছে মন্ত্রণালয়- ১৪৪ ধারা ভঙ্গ করে কামাল মাস্টারের বিরুদ্ধে জমি দখল ও ফসল কেটে নেয়ার অভিযোগ! বঙ্গবন্ধুর মূর‌্যালে ফুল দিয়ে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের যাত্রা শুরু-
ঘোষণা:

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্নীতি এবং চাঁদাবাজিতে রোগীরদের নাভীশ্বাস-

প্রিয় দেশবাসী আসসালামু আলাইকুম,

আমি আজকে বলবো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্নীতির এবং চাঁদাবাজির বিরুদ্ধে। প্রিয় সিলেটবাসী এবং সমগ্র দেশবাসী।
আপনারা জানেন আমাদের সিলেট বিভাগ তোতা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের গরিব-ধনী সর্বস্তরের মানুষের চিকিৎসার শেষ ভরসাস্থল হল সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতাল। আমাদের দেশরত্ন দেশরত্ন বিশ্বনেত্রী মানবতার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসমানী মেডিকেল কে আধুনিকায়ন করেছেন অনেকদিন হলো।
কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ অমান্য করে আজকে মানুষ সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা পাচ্ছে না। বেড নিতে হলে টাকা লাগে। রোগী ফ্লোরে ঘুমায় কিন্তু সিট খালি থাকে। টাকা দিলে পাওয়া যায়।

আমি জানিনা পৃথিবীর কোন দেশে এমন কিছু আছে কিনা যে দেশের প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে আজকে যারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল পরিচালনা করতেছেন ওরা কারা। ওরা কোন সিন্ডিকেট। দেশবাসী জানতে চায়।
আপনারা কি আছেন আমার সাথে। আসুন আমাদের চিকিৎসার শেষ ভরসাস্থল এমএজি সিলেট মেডিকেল কলেজ হাসপাতালকে কালোবাজারির হাত থেকে চাঁদাবাজদের হাত থেকে সিন্ডিকেটের হাত থেকে রক্ষা করে এবং প্রতিবাদ জানাই।

এবং বিশ্বনেত্রী দেশরত্ন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার সবিনয় নিবেদন আপনি এদিকে একটু খেয়াল রাখবেন লক্ষ্য রাখবেন।
নাজমা খান নাজু,
সময়ের পথ,
সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান।
সিলেট বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

One response to “সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্নীতি এবং চাঁদাবাজিতে রোগীরদের নাভীশ্বাস-”

  1. Md Raza Mia says:

    এটা একটা জঘন্যতম অপরাধ। এদেরকে দুর্নীতি দমন কমিশন এবং পুলিশ একশন ব্যাটালিয়ন সর্বস্তরের প্রশাসনের কাছে সবিনয় নিবেদন করছি। আপনারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কে রক্ষা করুন নইলে দেশের মানুষ একদিন রাস্তায় নেমে এর জবাব দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন