বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- দেশে করোনার সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে- হাওড়া মংলা হাটের ফুটপাথ ব্যবসায়ী সমিতি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামলেন- ডাকাতদলে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী! মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা- রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা- চট্টগ্রাম দক্ষিণ জেলার মহাসড়ক সংস্কারের মহাপরিকল্পনা হাতে নিচ্ছে সরকার- মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ- স্থায়ীকরণের দাবীতে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকারা আন্দোলনে নামলেন- কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে- ইউপিডিএফের ঐক্যের ডাক জুম্ম স্বার্থপরিপন্থি রাষ্ট্র ও শান্তিচুক্তি বিরোধীতার শামিল-
ঘোষণা:

স্বামীর ভালোবাসায় অতিষ্ঠ হয়ে তালাক দিতে চান স্ত্রী

প্রতীকী ছবি

 

                                        প্রতীকী ছবি

অতিরিক্ত প্রেম দেখিয়ে স্ত্রীর সাথে ঝগড়া না করার কারণে স্বামীকে তালাক দিতে সংযুক্ত আরব আমিরাতের এক মহিলা ফুজিরার শরিয়াহ আদালতের শরণাপন্ন হয়েছেন।

সম্প্রতি স্ত্রী শারজাহ আদালতে স্বামীর বিরুদ্ধে মধুর অভিযোগ দাখিল করেন। অভিযোগে উল্লেখ রয়েছে, তার স্বামী এতোই ভালো যে, সব সময় তার খেয়াল রাখে, রান্নাবান্না করে খাওয়ানো সহ ঘরের যাবতীয় কাজ নিজেই করে থাকে।

আমিরাতের ফুজিরায় অবাক করা এই ঘটনাটি ঘটেছে। স্বামী স্ত্রী দুজনই আরব দেশীয় নাগরিক। তারা বেশ ক’বছর থেকে আমিরাতের ফুজিরায় বসবাস করছেন।

স্ত্রী আরো অভিযোগ করে বলেন, বিয়ের অনেক বছর হয়ে গেলও আজ পর্যন্ত আমার স্বামী উচ্চস্বরে কথা বলেনি, ঝগড়া করেনি এমনকি আমাদের মধ্যে মনমালিন্যও সৃষ্টি হয়নি। এসব বিষয় আমার জীবনকে অতিষ্ট করে তুলেছে তাই আমি তালাক চাই। ‘

বৃহস্পতিবার শারজাহ আদালত স্বামী-স্ত্রীকে নিজেদের মধ্যে সমস্যা সমাধানের জন্য একটি সুযোগ দিয়েছে। আদালত প্রত্যাশা করে নিজেরা এই মধুর সমস্যার সমাধান কর‍তে পারবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন