শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

হাওড়া জেলার ৯ নং ওয়ার্ডের প্রায় হাজার খানেক বাসিন্দারা রাস্তা অবরোধ করলেন-

আন্তর্জাতিক ডেস্ক সময়ের পথ,সাংবাদিক সমরেশ রায় ও মিতালী দাস কলকাতাঃ-

হাওড়া জেলার ৯ নং ওয়ার্ডের বামনগাছি ই রোডের বাসিন্দারা জলমগ্ন,শুধু তায় নয়,বাসিন্দাদের অভিযোগ বড় বড় পাম্প চালিয়ে অন্য এলাকার জল আমাদের এলাকায় ফেলা হচ্ছে। ফলে একদিকে বৃষ্টির জল অন্য দিকে পাম্পের জল এসে এলাকাকে ডুবিয়ে দিচ্ছে,ঘরের মধ্যে জল ঢুকে যাচ্ছে,আমরা পিরির উপর দাঁড়িয়ে কাজ করতে হচ্ছে। এমনকি ঘরে সাপ, পোকা মাকড়ের উপদ্রব বাড়ছে এবং এলাকায় দূষণও বাড়ছে। একদিকে করোনা আতংকে আমরা দিন কাটাচ্ছি তার উপর ডেংগু।

বার বার কাউন্সিলর কে বলেও কোনো লাভ হয় না একবার উকি দিয়েও দেখতে আসে না। ভোট চাওয়ার সময় বার বার, আসতে পারে, বিপদে ও দরকারে পাওয়া যায় না। আমরা এলাকার অবস্থা ভিডিও করেও পাঠিয়েছিলাম তাতেও একবার দেখতে আসা মনে করেনা। তাই আমরা বাধ্য হয়েছি রাস্তা অবরোধ করতে,প্রায় হাজার খানেক বাসিন্দা একসাথে রাস্তা অবরোধে নামে। বাসিন্দারা জানান যতখন না এখানে কাউন্সিলর বিভাস হাজার আসবেন। পথ অবরোধ চলবে পরে ব্যাটঁরা থানার সহযোগিতায় অবরোধ উঠলেও বাসিন্দারা চব্বিশ ঘণ্টা সময় বেঁধে দেন। তার মধ্যে কিছু না হলে আরো বৃহত্তর আন্দোলনে নামবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন