শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বিপুল পরিমান ইয়াবাসহ আটক ০১!র‌্যাব-০৭ নড়াইলে বর্নাঢ্য আয়োজনের মধ্য কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত আজ নওগাঁয় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালন কুষ্টিয়া কুমারখালী সরকারী পাইলট বালিকা বিদ্যালয়ের এক নড়াইলের ছেলে সাদাত শান্তি পুরস্কারের চুড়ান্ত তালিকায়। ঈদ-এ মিলাদুন্নবী শোভাযাত্রা নিয়ে সংশয়ে আছেন কমিশনার! নড়াইলের পল্লীতে সরকারি টেন্ডার ও চিঠি ছাড়া রাস্তার গাছ কাটলো কারা কুষ্টিয়া পৌর মেয়র হিসেবে আতাউর রহমান আতার কোনো বিকল্প নেই সাইফুদ দৌলা তরুণ। সিলেটগামী ট্রেনের সিডিউল হঠাৎ বাতিল!! কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুয়া সনদ বিক্রির অন্তরালে জড়িত কারা উদঘাটন জরুরী-
ঘোষণা:

অসহায় মেলা শ্রমিকদের পাশে ওয়েস্ট বেঙ্গল মেলা শ্রমিক সোসাইটি সহযোগিতার হাত বাড়িয়ে দিল-

আন্তর্জাতিক ডেস্ক সময়ের পথ,সাংবাদিক সমরেশ রায় ও মিতালী দাস কলকাতাঃ-

হুগলি বৈদ্যবাটী পৌরসভায় সত্য জিত রায় সভাঘরে প্রায় আড়াই থেকে তিনশ মেলা শ্রমিক সংগঠন নিয়ে সভা করলেন। ওয়েস্ট বেঙ্গল মেলা সোসাইটি বহু দিন ধরে মেলা শ্রমিকদের পাশে থেকে আন্দোলন করে আসছিলেন বি,ডি,ও থেকে শুরু করে রাজ্যের মুখ্য মন্ত্রী মমতা ব্যানার্জি কাছ পর্যন্ত। মেলা শ্রমিকদের নিয়ে সতেরো দফা দাবি ছিল যেমন সামাজিক সুরক্ষা যোজনা, পেনশন, রেশনিং ব্যবস্থা, অসথাযী দোকানের ব্যবস্থা, শ্রমিকদের নিরাপত্তা ব্যবস্থা, এবং লকডাউন উঠলেই মেলা শ্রমিকদের মেলার ব্যবস্থা করে দেওয়া।

আজ করোনা আক্রমণের ফলে মেলা শ্রমিকেরা বেকার, এমন কী বিভিন্ন জায়গায় মেলা করতে গিয়ে আটকে আছেন সমস্ত কিছুই নিখুঁত ভাবে জানিয়েছেন। তাহার মধ্যে একটি দাবী মাননীয় মন্ত্রী জানিয়েছেন শ্রমিকদের উদ্দেশ্যে,সামাজিক সুরক্ষা যোজনা, যেটা সাধারণ মানুষকে পঁচিশ টাকা দিতে হয়, আর সরকার তিরিশ টাকা দেয়, এটা করতে এক টাকাও শ্রমিকদের দিতে হবে না। শ্রমিকরা মাননীয় মন্ত্রীকে ধন্যবাদ জানান সমস্ত শ্রমিক সোস্যাল ডিসটেনস মেনে হলে আসন গ্রহন করেন। সভায় উপস্থিত ছিলেন বৈদ্যবাটী পুরসভার চেয়ারম্যান অরিন্দম গুইন, প্রাক্তন পৌর প্রধান প্রবীর মণ্ডল,সভাপতি সঞ্জয় সেন,সাধারণ সম্পাদক তাপস কুণ্ডু, ,শ্রীকান্ত অধিকারী ও আরো অনেকে, সমস্ত মেলা শ্রমিক আশা করছেন মাননীয় মন্ত্রী বিবেচনা করবেন ও আশার আলো দেখাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন