সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম:
ঘোষণা:

আবার মা হচ্ছেন কারিনা

সময়ের পথ বিনোদন ডেস্ক : বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনে সাইফ আলি খান ও কারিনা কাপূর খান খবর দিলেন পতৌদি পরিবারে নতুন সদস্য আসছে। কারিনা দ্বিতীয় বার মা হতে চলেছেন। কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে রণধীর কাপূর জানান যে, এ বিষয়ে সাইফ আলি খান ও কারিনা তাঁকে কিছুই জানাননি। 

দু’টি সন্তান দরকার, একে অপরকে সঙ্গ দেওয়ার জন্য। তাই দ্বিতীয় সন্তান সব সময়েই পরিবারে স্বাগত, বলেছেন তিনি। কিছু দিন ধরে গুজব চলছিল কারিনার দ্বিতীয় বার মা হওয়া যাচ্ছেন। বুধবার সাইফ ও কারিনার পক্ষ থেকে একটি অফিসিয়াল বিবৃতি দেওয়ায় তা নিশ্চিত হয়। বিবৃতিতে লেখা ছিল, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় আমরা আপ্লুত।

সাইফের বোন সোহা আলি খানও ইনস্টাগ্রামে সেফের একটি ছবিতে ‘দ্য কোয়াডফাদার’ লিখে পোস্ট করেছেন। করিনাকেও শুভেচ্ছাবার্তা জানিয়ে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন সোহা। আনলক ফেজ় শুরু হতেই সেফ ঘনঘন রাস্তায় বার হওয়ার কারণ হিসেবে জানান যে, তাঁর পরিবারের জন্য একটু বেশি জায়গা দরকার। তাই নতুন বাড়ির কাজ চলছে। সেখানেই কয়েক মাসের মধ্যে শিফট করে যাবেন। এত দিনে সেই কারণ স্পষ্ট হল। তবে করিনার এখনও ‘লাল সিং চড্ডা’র শুটিং বাকি রয়েছে। যদিও ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে ২০২১-এর ক্রিসমাসে। কিন্তু এর মধ্যেই করিনাকে তাঁর শিডিউলের শুটও সম্পূর্ণ করতে হবে।

এ দিকে সারার জন্মদিন ছিল বুধবারই। সারা পঁচিশে পা রাখলেন । সেফের সঙ্গে সারার ছোটবেলার একটি ছবি পোস্ট করেন করিনা। সেখানে সারাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘‘হ্যাপি বার্থডে বিউটিফুল। অনেক পিৎজ়া খাও। বিগ হাগ।’’ গোয়ায় নিজের জন্মদিন পালনের মাঝেই সেখান থেকে অনেক ছবি পোস্ট করেছেন সারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন