Sunday, November 11 2019
শিরোনাম
Home / জাতীয় / আলোচনা ফলপ্রসূ হয়েছে, ক্রিকেটাররা ক্যাম্পে যাচ্ছেন: সাকিব
বিসিবির সংবাদ সম্মেলন

আলোচনা ফলপ্রসূ হয়েছে, ক্রিকেটাররা ক্যাম্পে যাচ্ছেন: সাকিব

এম এ নাঈম : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলোচনা ফলপ্রসূ হয়েছে। আগামী ২৫ অক্টোবর (শুক্রবার) থেকে ক্রিকেটাররা ক্যাম্পে যাবেন। জানালেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

আজ বুধবার রাতে বিসিবির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ ঘোষণা দেন।

যৌথ সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ক্রিকেটারদের উত্থাপিত সব দাবি মেনে নেয়া হয়েছে। ক্রিকেটাররাও ঘোষণা দিয়েছেন, যথারীতি তারা স্বাভাবিক ক্রিকেট কার্যক্রমে ফিরে আসবেন।

তিনি বলেন, ক্রিকেটারদের দাবি-দাওয়া দ্রুততম সময়ের মধ্যে পূরণ করা হবে। তাদের বেশ কিছু দাবি আগেই বলেছি মেনে নেওয়া হবে। বিপিএল আগামী আসর থেকে আগের মতোই হবে। কোয়াব আমাদের হাতে নেই। অন্য দাবিগুলোও মেনে নেওয়া হবে।

পাপন বলেন, খেলার যে সমস্ত অবকাঠামোগত সুযোগ-সুবিধার কথা তারা বলেছেন সেগুলো তো বললেই হয়ে যাবে না। সেগুলোর জন্য সময় লাগবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি একসঙ্গে সবগুলো সুবিধা প্রদান করবো। এছাড়া ক্রিকেটারদের কিছু সমস্যা ছিল যেগুলো আমি নিজেও জানতাম না। আলোচনার মাধ্যমে সেগুলো সম্পর্কে জেনেছি। এগুলো সামনে একটা একটা করে সমাধান করে দেওয়া হবে।

ক্রিকেটারদের ধর্মঘটের কারণে বাংলাদেশ দলের ভারত সফরের অনুশীলন ক্যাম্প এবং জাতীয় লিগের তৃতীয় রাউন্ড অনিশ্চিত হয়ে পড়ে। জাতীয় লিগের তৃতীয় আসর আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হওয়ার কথা ছিল। এখন সেটি আগামী শনিবার থেকে শুরু হবে। এছাড়া ভারত সফরের অনুশীলন ক্যাম্প পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শুক্রবার (২৫ অক্টোবর) শুরু হবে।

About somoyerpoth

Check Also

চট্টগ্রাম ৮- আসনে কে হচ্ছেন প্রার্থী শোকের মাঝেও চলছে নানা আলোচনা-গুঞ্জন

এম.এ.নাঈম : চট্টগ্রাম-৮(চাঁন্দগাও-বোয়ালখালী) আসন থেকে পরপর তিনবার নির্বাচিত মহাজোটের (জাসদ-বাদল) সাংসদ মঈন উদ্দিন খান বাদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *