Friday, November 11 2019
শিরোনাম
Home / আন্তর্জাতিক / একটি লরি থেকে ৩৯টি মৃতদেহ উদ্ধার
ছবিঃ সংগৃহীত

একটি লরি থেকে ৩৯টি মৃতদেহ উদ্ধার

যুক্তরাজ্যের এসেক্সে একটি লরির ভেতর ৩৯টি মৃতদেহ পাওয়া গেছে। স্থানীয় সময় মঙ্গলবার দিনগত রাত ১টা ৪০ মিনিটে এসেক্সের গ্রেস’র ওয়াটারগ্লেড ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি লরির ভেতর ওই মৃতদেহগুলো খুঁজে পায় জরুরি বাহিনী। খবর মিররের।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মৃতদেহগুলোর মধ্যে ৩৮টি প্রাপ্তবয়স্ক ব্যক্তির ও একটি একজন কিশোরের। পুলিশ বলছে, তাদের ধারণা ওই গাড়িটি বুলগেরিয়া থেকে এসেছে এবং তিনদিন আগে ওয়েলসের হলিহেড দিয়ে যুক্তরাজ্যে প্রবেশ করে।

ওই ৩৯ ব্যক্তিকে হত্যার সন্দেহে ২৫ বছর বয়সী এক ব্যক্তিকে উত্তরাঞ্চলীয় আয়ারল্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়েছে।

চিফ সুপারিন্ডেন্ট অ্যান্ড্রু মারিনার বলেছেন, এটা একটা মর্মান্তিক ঘটনা; যে ঘটনায় অনেক মানুষের প্রাণ গেছে। কী ঘটেছে তা জানতে আমরা তদন্ত শুরু করেছি।

তিনি বলেন, আমরা ভিকটিমদের পরিচয় শনাক্ত করার চেষ্টা করছি; কিন্তু আমি ধারণা করছি এটা দীর্ঘ একটা প্রক্রিয়া হবে।

অ্যান্ড্রু মারিনার বলেন, আমাদের ধারণা ওই লরিটি বুলগেরিয়া থেকে এসেছে এবং শনিবার (১৯ অক্টোবর) হলিহেড দিয়ে যুক্তরাজ্যে প্রবেশ করেছে এবং আমরা তদন্তের স্বার্থে আমাদের পার্টনারদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি।

তিনি বলেন, ওই ঘটনার সঙ্গে জড়িত থাকায় আমরা লরিটির চালককে আটক করেছি এবং সে পুলিশের হেফাজতে রয়েছে। আমি জানি ঘটনাস্থল ঘিরে রাখার কারণে স্থানীয় ব্যবসাপাতি ব্যাহত হবে এবং এই ব্যাঘাত যতদ্রুত সমাধান করা যায় আমরা সেটির চেষ্টা করছি।

উল্লেখ্য, লরির ভেতর ৩৯ জনের মৃতদেহ পাওয়ার ঘটনায় নয়টি পুলিশের গাড়ি ও ১৫ জন পুলিশ কর্মকর্তা ওই এলাকা ঘিরে রেখেছে। ওই এলাকাটি বিপনী কেন্দ্র লেকসাইডের পাশে অবস্থিত।

About somoyerpoth

Check Also

হাজার হাজার পুলিশের বিক্ষোভ দিল্লির রাস্তায়

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে আইনজীবীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর ঘটনার বিচার দাবিতে রাজধানী নয়াদিল্লিতে বিক্ষোভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *