শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
ঈদ-এ মিলাদুন্নবী শোভাযাত্রা নিয়ে সংশয়ে আছেন কমিশনার! নড়াইলের পল্লীতে সরকারি টেন্ডার ও চিঠি ছাড়া রাস্তার গাছ কাটলো কারা কুষ্টিয়া পৌর মেয়র হিসেবে আতাউর রহমান আতার কোনো বিকল্প নেই সাইফুদ দৌলা তরুণ। সিলেটগামী ট্রেনের সিডিউল হঠাৎ বাতিল!! কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুয়া সনদ বিক্রির অন্তরালে জড়িত কারা উদঘাটন জরুরী- জামিন পেলেন সব হারানো সাহসী সাংবাদিক ফরিদুল মোস্তফা ওসি প্রদীপের মিথ্যা সাজানো সকল মামলা থেকে- খুলনায় স্কুলছাত্রী লামিয়া গুলিবিদ্ধ- একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত সাহিত্যিক, সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে জাফরুল্লাহ চৌধুরীর শোক বিশ্বাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন অনুষ্ঠানে-আবিদা আজাদ প্রতারক মকলেচ কুষ্টিয়া ডিবি পুলিশের হাতে আটক-
ঘোষণা:

কালীগঞ্জে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার-

মোঃ শাহজাহান সাজু লালমনিরহাট প্রতিনিধি,সময়ের পথঃ-

লালমনিরহাটের কালীগঞ্জে প্লাবন চন্দ্র (২৬) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ আগস্ট/২০২০) বেলা ১১টার সময় উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামের একটি জামগাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

মৃত কলেজছাত্র প্লাবন চন্দ্র ওই গ্রামের হেমন্ত চন্দ্রের ছেলে। তিনি আদিতমারী সরকারি কলেজে অনার্সে পড়তেন।

স্থানীয়রা জানায়, কলেজছাত্র প্লাবন চন্দ্র পার্শ্ববর্তি এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। প্রেমিকার সঙ্গে বিয়ে দিতে নিজ পরিবারের কাছে বিষয়টি জানায় প্লাবন। কিন্তু এতে রাজি হয়নি তার পরিবার। মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে ওই এলাকায় স্থানীয়রা তার মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফরহাদ আলম মণ্ডল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন