রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া খোকসায় ৫৮ টি মন্দিরে আলহাজ্ব সদর উদ্দিন খানের শাড়ি বিতরন নড়াইলে অষ্টমী ও কুমারী পূজাঁ অনুষ্ঠিত। নড়াইলে অবসরপ্রাপ্ত হিন্দু কলেজে শিক্ষক হত্যার ঘটনায় কেয়ারটেকার সহ ৪ জনকে আটক কালিয়া উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময় বিএনপির এখন এতই দন্যদশা যে, তাদের সাথে কেউ মেয়ের বিয়েও দিতে চাচ্ছে নাঃ কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ নিরাপদ সড়ক আন্দোলন এর কমিটি অনুমোদন। লালমনিরহাটে দাদন ব্যবসায়ীর ফাঁদ থেকে বাঁচার আকুতি মুক্তিযোদ্ধা পরিবারের শহিদুলের পরিবারের কাছে জিম্মি কুষ্টিয়া আলামপুর বাজার পাড়ার বাসিন্দারা নড়াইলের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ডিসি-এসপি বেরিয়ে আসছে থলের বেড়াল : সার্ভেয়ার মান্নানের অবৈধ টাকার পাহাড় : দুদকের ভূমিকা নিরব!
ঘোষণা:

কুষ্টিয়ায় এক পরিবারকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া সদর উপজেলার বটতল ইউনিয়নের বটতল এলাকায় স্থায়ী বাসিন্দা মিলা খাতুন এর পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।
রফিকুল ইসলামের স্ত্রী মিলা খাতুনের অভিযোগের সূত্র ধরে জানা যায়, গত ছয় মাস আগে মিলা খাতুন এর বাড়ির সামনের গেটে পোল্টি খামার গড়ে তুলেছেন তাদেরই আপন আত্মীয়-স্বজন যথাক্রমে হুজুর আলী ও তার ছেলে আলামিন মন্ডল, হুজুর আলীর স্ত্রী শামেলা, মৃত শুকুর আলীর ছেলে শফি মন্ডল।
বাদী মিলা খাতুনের অভিযোগের সূত্র ধরে জানা যায়, এরা সকলেই আমার আপন ভাসুর, ভাসুর বউ ও ভাসুরের ছেলে। আমি যাদের বিরুদ্ধে অভিযোগ করেছি তারা আমাদের সেই সম্পর্ক মানে না। প্রতিনিয়ত আমাদের সাথে বিভিন্ন রকম খারাপ আচরণ করে। বিনা কারণে আমার পরিবারের লোকদেরকে বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালিগালাজ করে, তাদেরকে কিছু বলতে গেলে আমাদেরকে বিভিন্ন রকমের হুমকি প্রদান করে।
গত ছয় মাস পূর্বে বিবাদী গন আমার বাড়ির মেইন গেটের সামনে পোল্ট্রি ফার্ম তৈরি করলে ওই সময় আমরা তাদেরকে বলি মেইন গেটের সামনে পোল্ট্রি ফার্ম করলে গন্ধ লাগবে এই কথা শুনে আমাদেরকে বলে প্রতিনিয়ত আমরা পরিষ্কার করব। কিন্তু বর্তমানে তারা পোল্ট্রি ফার্মের ময়লা আমাদের মেইন গেটের সামনে ও আমরা যেখানে খাওয়া-দাওয়া করি সেই ঘরের পেছনে ফেলে রাখে, যা খুবই গন্ধ লাগে। আমি সহ আমাদের পরিবারের লোকজন আজ শনিবার সকাল ৮ টার সময় তাদেরকে পুনরায় উপরোক্ত কথাগুলো বলতে গেলে আলামিন মন্ডল সহ তাদের পরিবারের সকলেই আমাদের উপর ক্ষিপ্ত হয়ে মারমুখী ভূমিকায় অবতীর্ণ হয়।
সেই সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে আমরা ভদ্র ভাষায় বলতে গেলে তারা আমাদেরকে মারপিট করার জন্য ছুটে আসলে আশপাশের লোকজন এসে আমাদেরকে রক্ষা করে। ওই সময় তারা আমাদেরকে না মারতে পেরে সকলের সম্মুখে বলে এ বিষয়ে পরবর্তীতে কোন কথা বললে তোদের মেয়ে রজনীকে বিভিন্ন ধরনের ক্ষতি করবো। এছাড়াও তারা বলেন যে, আমাদের পরিবারের সদস্যদের খুন করে লাশ গুম করে ফেলবো।
তারা এটাও বলেন, আইনের লোক নাকি তাদের কিছু করতে পারবে না। বর্তমানে আমরা পরিবারের লোকজন নিয়ে খুবই প্রাণভয়ে দিন কাটাচ্ছি, সন্ত্রাসী আলামিন যেকোনো মুহূর্তে তার দলবল নিয়ে আমাদের উপর আক্রমণ করতে পারে। এমতাবস্থায় এই বিষয়ে আইনগত ভাবে জরুরি ব্যবস্থা নেওয়ার জন্য আজকে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি।
তবে এলাকাবাসীর মুখ থেকে জানা গেছে আলামিনের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কাজের সাথে জড়িত থাকার তথ্য পাওয়া গেছে এবং তার নামে ইতিপূর্বে মামলাও রয়েছে। তিনি এটাও বলেন, উপরোক্ত বিষয়টি কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের কঠোর হস্তক্ষেপের মাধ্যমে আলামিন ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন