রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া খোকসায় ৫৮ টি মন্দিরে আলহাজ্ব সদর উদ্দিন খানের শাড়ি বিতরন নড়াইলে অষ্টমী ও কুমারী পূজাঁ অনুষ্ঠিত। নড়াইলে অবসরপ্রাপ্ত হিন্দু কলেজে শিক্ষক হত্যার ঘটনায় কেয়ারটেকার সহ ৪ জনকে আটক কালিয়া উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময় বিএনপির এখন এতই দন্যদশা যে, তাদের সাথে কেউ মেয়ের বিয়েও দিতে চাচ্ছে নাঃ কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ নিরাপদ সড়ক আন্দোলন এর কমিটি অনুমোদন। লালমনিরহাটে দাদন ব্যবসায়ীর ফাঁদ থেকে বাঁচার আকুতি মুক্তিযোদ্ধা পরিবারের শহিদুলের পরিবারের কাছে জিম্মি কুষ্টিয়া আলামপুর বাজার পাড়ার বাসিন্দারা নড়াইলের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ডিসি-এসপি বেরিয়ে আসছে থলের বেড়াল : সার্ভেয়ার মান্নানের অবৈধ টাকার পাহাড় : দুদকের ভূমিকা নিরব!
ঘোষণা:

কুষ্টিয়া আইলচারা ইউনিয়নে জাতীয় শোক দিবসে আলোচনা সভায় আতাউর রহমান আতা-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়ন আ.লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মোতালেব হোসেন এর সভাপতিত্বে গত সোমবার বিকেলে আইলচারা কলেজ হলরুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকি ও আলোচনা সভা দোয়া মাহফিল কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আ’লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। তিনি তার বক্তব্যে বলেন- বঙ্গবন্ধু ছিলেন শতাব্দীর এক মহানায়ক। তার আদর্শ, প্রজ্ঞা, মনন, চিন্তা, চেতনা, শ্রম, ধ্যান, জ্ঞান ছিল বাংলাদেশ, বাংলাদেশের মানুষ ও দেশের কল্যানের জন্য। তিনি আরও বলেন ১৯৭৩সালে আলজেরিয়ার জোট নিরপেক্ষ সম্মেলনে বাঙ্গালী জাতির প্রতি বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আত্মত্যাগ ভালোবাসায় মুগ্ধ হয়ে বিশ্ব নেতৃবৃন্দ প্রশংসা করেছিল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইলচারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, কুষ্টিয়া পল্লী বিদ্যুতের সাবেক চেয়ারম্যান ও কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুল্লাহ দৌলা তরুন, কুষ্টিয়া পৌর কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাহিনুল ইসলাম ধনি, আ.লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আল কামাল জোর্দ্দার, আইলচারা ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক আবু জাফর তরুন ডাক্তার, সাবেক মেম্বর লিটন, রবিউল ইসলাম মেম্বর।
বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ দোয়া করেন মাওলানা আব্দুল কুদ্দুস। দোয়া শেষে দুস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাকছার আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন