বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- রায়হান হত্যার প্রধান অভিযুক্ত এস আই আকবর গ্রেপ্তার- শারদীয় দুর্গোৎসবে ৪ দিনের ছুটিসহ ১২ দফা দাবি জানান সংবাদ সম্মেলনে- লালমনিরহাটে ভারতীয় গরু আটক করে ছেড়ে দিলেন হাতীবান্ধা থানা পুলিশ- আগামীকাল লালমনিরহাট জেলার ৩টি ইউনিয়ন ও ২ টি ওয়ার্ড উপ-নির্বাচন। মাদারীপুরে ফারিয়ার ৫ দফা দাবিতে মানববন্ধন- সুজানগরে শ্বশুর বাড়িতে এসে জামাই নিহত- শ্রীমা বলিতেন দেশাচার মানতে হয়- মুজিব শতবর্ষ ফুটবল টুর্ণামেন্টের শিরোপা জিতলো ডাঃ কামাল এ খান একাদশ- নড়াইলে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুন্টামেন্টের ফাইনাল খেলায় ফ্রেন্ডস ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পল্লব রাজিব স্মৃতি ফুটবল একাদশ- বাবা ভক্তদের হদয় পদ্মে সর্বক্ষণ বিচরণ করতেন-
ঘোষণা:

কুষ্টিয়া খোকসায় স্কুল শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া খোকসা উপজেলার বেতবাড়ীয়া ইউনিয়নের বনগ্রামের মৃত: বদর উদ্দীন মাস্টারের ছেলে তুহিন মাস্টারকে বনগ্রাম বাজার থেকে একদল সন্ত্রাসী বাহিনী মারধর করেছে, বলে জানা গেছে।
স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার বনগ্রাম বাজারের হাটের দিন ছিল। সে কারণে তুহিন মাস্টার মোটরসাইকেল যোগে পারিবারিক বাজার করতে আসে। বাজার করে ফেরার পথে ওত পেতে থাকা বনগ্রাম পশ্চিম পাড়ার নয়ন মোল্লার ছেলে আকাশ গং তার গাড়ি থামিয়ে মারধর ও অকথ্য ভাষায় গালী গালাজ করতে থাকে। এক পর্যায়ে স্থানীয় বাসিন্দারা ছুটে আসলে আকাশগংরা পালিয়ে যায়।
এ বিষয়ে প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু হানিফের মুঠোফোনে কথা হলে তিনি বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর আমি তুহিন মাস্টারের উপর যে সন্ত্রাসী হামলা হয়েছে তার কঠোর বিচার দাবি করছি।
এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, তুহিন মাস্টার বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন আমার থানাতে। উক্ত অভিযোগের কপি আমি কোর্টে প্রেরণ করেছি, কোর্ট থেকে অনুমতি আসলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন