বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জুয়াড় স্পট দুমড়ে মুচড়ে দিয়েছে সিএমপি!‌‌‌‌! ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ
ঘোষণা:

কুষ্টিয়ায় খোকসার শোমসপুর ৯নং বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

বুধবার (১৪ অষ্টোবর) বিকালে শোমসপুর পশু হাট চত্বরে ৯নং বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন ঘোষিত হয়। খোকসা থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, খোকসা থানার তদন্ত(ওসি) ইদ্রিস আলী, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার ফজরুল হকসহ থানার অফিসারবৃন্দ, স্থানীয় ইউপি সদস্যগণ, স্থানীয় শতাধিক ব্যক্তিবর্গ।

এ সময় প্রধান অতিথি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, জনগণই আমাদের মূল শক্তি, আর জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল করতে আমরা সর্বাত্মক সহযোগিতা করে যাব। খোকসা শোমসপুর তথা কুষ্টিয়া জেলাকে মাদকমুক্ত করতে আমারা সর্বস্ব দিয়ে চেষ্টা করব।
তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ জাতি কখনো পথভ্রষ্ট হতে পারে না। আপনারা দীর্ঘদিন পরোক্ষ ভাবে বাধ্য হয়েছেন। সবাই ঐক্যবদ্ধ থাকবেন আপনাদের পাশে আমি থাকবো সর্বশেষ তিনি খোকসা ইউনিয়ন পুলিশিং কার্যক্রমের সাফল্য কামনা করেন।
এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তারিকুল ইসলাম তারিক।
উল্লেখ্য, খোকসা থানার অফিসার ইনর্চাজ গোলাম মোস্তাফার নেতৃত্বে উপজেলার সকল ইউনিয়নে এই বিট পুলিশিং কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখবেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন