বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জুয়াড় স্পট দুমড়ে মুচড়ে দিয়েছে সিএমপি!‌‌‌‌! ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ
ঘোষণা:

কুষ্টিয়ায় ভারগন টোব্যাকোতে এনএসআই ও র‌্যাবের যৌথ অভিযান নকল ব্যান্ডরোল সিগারেট উদ্ধার ম্যানেজার আটক-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়ায় ভারগন টোব্যাকো কোম্পানী নামক একটি প্রতিষ্ঠানে জাতীয় গোয়েন্দা সংস্থা এসএসআই এবং র‌্যাবের যৌথ অভিযানে বিপুল পরিমানে নকল ব্যান্ডরোল এবং সিগারেট উদ্ধার করা হয়েছে। এসময় নকল সিগারেট এবং ব্যান্ডরোল তৈরীর অভিযোগে কোম্পানীর ম্যানেজার আবু রাছেল কে গ্রেফতার করে র‌্যাব। আজ রবিবার গোপন সংবাদের ভিত্তিত্বে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এবং র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শাহরতলীর কদমতলায় অবস্থিত এই কম্পানিতে প্রায় ৪ ঘন্টা ব্যাপী এই অভিযান পরিচালিত হয়। ম্যানেজার আটক হলেও উক্ত প্রতিষ্টানের মালিক রাইছুল হক পবনকে ধরতে পারেনি আইনশৃংখা বাহিনী।
র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার এএসপি মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদে তারা জানতে পারে, ভারগন টোব্যাকো কোম্পানী নামক একটি প্রতিষ্ঠানে দীর্ঘদিন যাবৎ নকল ব্যান্ডরোল এবং সিগারেট তৈরী করে দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করছে। এতে করে সরকার বিপুল পরিমানে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে। প্রায় ২ লাখ নকল ব্যান্ডরোল এবং প্রায় ১০ টাকা মুল্য মানের বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট সহ ম্যানেজার আবু রাছেলকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য এর আগেও ৩ বার আইনশৃংখা বাহিনীর অভিযানে একই অপরাধে উক্ত প্রতিষ্ঠানটিকে সিলগালাসহ জেল জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন