বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম:
ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ নড়াইলের কালনা সেতুতে পূরণ হতে চলেছে ১০ জেলাবাসীর স্বপ্ন।
ঘোষণা:

কুষ্টিয়া সদর উপজেলা মনোহরদিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

কুষ্টিয়া সদর উপজেলার ১৩ নং মনোহদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এটা একটি পরিকল্পিত ষড়যন্ত্র হচ্ছে বলে অভিযোগ করে জহিরুল ইসলাম বলেন, বর্তমানে দেশব্যাপী নির্বাচনের হাওয়া বইছে। আগামী নির্বাচনে আমার শক্তিশালী ইমেজকে ড্যামেজ করতে ও সমাজে আমাকে হেয় করতে একটি বিশেষ মহল চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রকাশ করছে একটি মহল।
এ বিষয়ে তিনি বলেন, এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ও জননেতা মাহবুবউল আলম হানিফের হাতকে শক্তিশালী করতে ও তার উন্নয়ন কাজকে এগিয়ে নিতে তিনি নিরলসভাবে কাজ করে চলেছেন। কাজ করতে গেলে শত্রু থাকবেই। এসব তিনি পরোয়া করেন না। তিনি আরোও বলেন, ঠিকই আমার গ্রহনযোগ্যতা আছে কোন দুর্নীতি সাথে মনোহদিয়া ইউনিয়ন বাসীর কাছ থেকে কোন অর্থ আত্মসাতের মত কোন ঘটনার সাথে জড়িত নয়।
চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম এটাও বলেন, তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ আত্মসাতের বিষয়ে সম্প্রতি ওই চক্রটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালায়। এটি তাদের পূর্ব পরিকল্পনা। বিভিন্ন সহযোগীতা ও ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করছে।
এসব করে কোন লাভ হবে না উল্লেখ করে তিনি
চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ আত্মসাতের বিষয়ে সম্প্রতি ওই চক্রটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালায়। এটি তাদের পূর্ব পরিকল্পনা। বিভিন্ন সহযোগীতা ও ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে। এসব করে কোন লাভ হবে না উল্লেখ করে তিনি আরোও বলেন, গরীব দুস্থ্যদের জন্য সরকার নির্ধারিত খাদ্য সহায়তা প্রকল্পের ১০টাকা কেজি দরের সরকারী চাল উত্তোলন ও তা তালিকাভুক্তির মাধ্যমে দুস্থদের মাঝে সঠিকভাবে বন্ঠন করে আসছি। বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রতিবন্ধী ভাতা সঠিক ভাবে দিয়ে আসছি। অন্যের জমি দখল হাট বাজার ও জবরদখল সাথে কোন জড়িত নেই আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে।
এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে অবহেলিত ১৩ নং মনোহদিয়ার ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তাদের ভাগ্য বদলাতে শুরু করে। বর্তমানে অন্য যে কোন ইউনিয়নের চেয়ে মনোহদিয়া ইউনিয়নে অনেক উন্নয়ন কাজ হয়েছে। করোনা ভাইরাসের ফলে লকডাউন অবস্থায় ঘরবন্দি কর্মহীন মানুষকে অনেক খাদ্য সহায়তা দিয়েছে জহিরুল চেয়ারম্যান। নিজের লোক বা সমর্থক বা ভোটার কিংবা দলের লোক কোন কিছুই বিবেচনা করেনি সে। যারা পাওয়ার যোগ্য তাদেরই তিনি ত্রাণ সহায়তা দিচ্ছেন। এমনকি নিজের অর্থায়নেও তিনি এ কাজ চলমান রেখেছেন। আগামী চেয়ারম্যান ভোটে তাকে সরিয়ে দিতে এসব চক্রান্ত হচ্ছে বলেও এলাকাবাসী জানান, বয়স্ক ভাতা প্রতিবন্ধী ভাতা, সঠিক ভাবে দিয়ে আসছেন। অন্যের জমি দখল হাট বাজার ও জবরদখলের সাথে কোন ভাবে জড়িত নেই তবুও তার নামে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি যে, একজন জনবান্ধব দেশপ্রেমিক’ চেয়ারম্যানের বিরুদ্ধে এ ধরনের মিথ্যাচার সামাজিক যোগাযোগে প্রচার করা এটা হীন মানসিকতার পরিচয় দিয়েছেন উক্ত কুচক্রী মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন