বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ নড়াইলের কালনা সেতুতে পূরণ হতে চলেছে ১০ জেলাবাসীর স্বপ্ন।
ঘোষণা:

চাঁচলে রাস্তা ঘেরাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা চলল গুলি-

আন্তর্জাতিক ডেস্ক সময়ের পথ,সাংবাদিক মিতালী দাস ও সমরেশ রায় কলকাতাঃ-

মালদা জেলার চাঁচলের দিয়াগজ্ঞে রাস্তা ঘেরাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এবং গুলি চলে। খবর পেয়ে চাঁচল থানার পুলিশ গেলে হামলার মুখে পড়ে পুলিশের উপরে হামলা চালায় এবং প্রতিবেশীকে লক্ষ করে গুলি চালায়। প্রাক্তন সেনা কর্মকর্তা ও তাহার ছেলে সংঙ্গে ছিলেন পুলিশ দুইজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ সূত্রের খবর প্রাক্তন সেনা জগন্নাথ দাস ওই রাস্তাটি পাকা দেওয়াল তুলে ঘিরে দিয়েছে ওই রাস্তার জায়গাটি জগন্নাথ বাবুর কেনা। কিন্তু ওই রাস্তা দিয়ে বেশ কয়েকটি পরিবার যাতায়াত করতো ঘেরে দেওয়ার ফলে পরিবারের লোকজন একটি পুকুর পাড় দিয়ে যাতায়াত করত, কিন্তু গন্ডগোল এর কারন একটা প্রসূতি নিয়ে হাসপাতালে যাওয়া নিয়ে এর ঝামেলা শুরু। এর থেকে উত্তেজনা ও গুলি জগন্নাথ দাসের ছোঁরা গুলি গৃহবধূর ও এক প্রতিবেশীর পায়ে লাগে পুলিশ তদন্ত করে দেখছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন