Monday, June 6 2020
শিরোনাম
Home / জাতীয় / দুর্নীতি বিরোধী অভিযানে কেউ অখুশি হলেও করার কিছুই নেই : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।। ফাইল ছবি

দুর্নীতি বিরোধী অভিযানে কেউ অখুশি হলেও করার কিছুই নেই : প্রধানমন্ত্রী

 

         প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে চলমান দুর্নীতি বিরোধী অভিযানে অনেকেই অখুশি। কিন্তু কেউ অখুশি হলেও কিছু করার নেই। দুর্নীতি করে কোনও অপরাধীই ছাড় পাবে না। দলীয় লোক হলেও ছাড় পাবে না।

নিউইয়র্কে স্থানীয় সময় রোববার (২৯ সেপ্টেম্বর) জাতিসংঘে বাংলাদেশ মিশনে যুক্তরাষ্ট্র সফরের শেষ দিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, দেশে আর যেন ওয়ান ইলেভেন না হয়, সেকারণেই দুর্নীতি বিরোধী এই অভিযান চালানো হচ্ছে।  সামাজিক বৈষম্য দূর করার জন্য আমরা কাজ করছি। এছাড়া উন্নয়ন প্রকল্পের সুফল নিশ্চিত করাটাও এই দুর্নীতি বিরোধী অভিযানের লক্ষ্য বলেও মন্তব্য করেন তিনি।

বঙ্গবন্ধুর খুনিকে ফেরত আনার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি রাশেদ চৌধুরীকে ফিরিয়ে দিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে চিঠি দেয়া হয়েছে।

দুর্নীতিবিরোধী অভিযান প্রসঙ্গ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অবৈধভাবে কেউ কেউ টাকার পাহাড় গড়ে তুলেছে। এতে বৈষম্য দেখা দিচ্ছে সমাজে। তা দূর করা এবং উন্নয়ন প্রকল্পের সুফল নিশ্চিতেই চলমান দুর্নীতিবিরোধী অভিযান।

তিনি আরও বলেন, খেলার সরঞ্জামের নামে ক্যাসিনো সামগ্রী দেশে এসেছে, অথচ কেউ বিষয়টি জানতো না সেটা গ্রহণযোগ্য হতে পারে না। জড়িতদের কেউ ছাড় পাবে না। জড়িত সবাই আইনের আওতায় আসবে ।

About nashir mozumder

Check Also

সারা রাত জায়নামাজেই ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রুপা কুলসুম কুমিল্লা,সময়ের পথঃ- ২০ মে ছিল লায়লাতুল কদরের রাত। আর দেশে চলছিল আম্ফানের আঘাত। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *