বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জুয়াড় স্পট দুমড়ে মুচড়ে দিয়েছে সিএমপি!‌‌‌‌! ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ
ঘোষণা:

দেশের কল্যাণে সাংবাদিকরাও কাজ করছে-মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

আল আমিন বিন আমজাদ ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি,সময়ের পথঃ-

দিনাজপুর ৫ অসন ফুলবাড়ী-পার্বতিপুর এর মাটি ও মানুষের নেতা সাবেক সফল মন্ত্রী বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির সাথে ফুলবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ফুলবাড়ী উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু। প্রেসক্লাবের কার্যকরি সদস্য আশরাফ পারভেজ এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক দৈনিক নবরাজ প্রতিনিধি মোঃ আল আমিন বিন আমজাদ,এবং গিতা পাঠ করেন প্রেসক্লাবের সদস্য পরেশ গুপ্ত।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির বলেন যে দরদ দিয়ে বঙ্গবন্ধু এ দেশ স্বাধীন করেছে,ঠিক সেই পরিমাণ দরদ দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,এই সরকার এক‌ই দরদে দরদী হয়ে দেশের সকল সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সংবাদপত্র ও সাংবাদিকরা অবাধ স্বাধীনতা ভোগ করছেন। তবে দেশে দুই ধরণের সাংবাদিকতা চলছে। একটি নীতি ও আদর্শহীন সাংবাদিকতা আর একটি নীতি ও আদর্শের ওপর ভিত্তি করে সাংবাদিকতা।ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য সাংবাদিকরা অতিতের মতোই নীতি ও আদর্শের প্রতি অবিচল থেকে সততা ও নিষ্ঠা নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে সমাজের ও সরকারের উন্নয়নমূলক কাজের চিত্র জনসম্মূখে তুলে ধরার পাশাপাশি সমাজের অনাচার-অবিচারের সংবাদ প্রকাশ করে চলেছেন।
তিনি ফুলবাড়ী প্রেসক্লাবের সাথে একত্রিত হওয়া সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন,পেশার মর্যাদা ও ভাবমূর্তি বৃদ্ধিতে ঐক্যবদ্ধ একটি ভালো দিক। ঐক্যবদ্ধ থাকলে সাংবাদিকদের জন্য অনেক কল্যাণকর কাজ করা সম্ভব হয়। আগামীতে ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য সাংবাদিকদের কল্যাণে তিনি তাঁর সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও আস্বাস দেন। তিনি আরো বলেন সাংবাদিকতাকে মর্যাদাশীল অবস্থানে নিয়ে যেতে হলে শিক্ষিত ও সৎ ব্যক্তিদের সাংবাদিকতায় আসতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ খায়রুল আলম সুমন,থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফখরুল ইসলাম, দৈনিক দেশ মা পত্রিকার প্রকাশনা রাজু গুপ্ত,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম ডাবলু।
অনুষ্ঠানে প্রেসক্লাবের সাংবাদিকদের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশীদ,সহ-সভাপতি প্রভাষক মোঃ আজিজুল হক সরকার,সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু,যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মন্ডল,সহ-সাধারণ সম্পাদক শিক্ষক মোঃ হারুন উর রশীদ,সদস্য মোস্তাক আহম্মদ প্রমুখ।অনুষ্ঠানের শুরুতে ফুলবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন