শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
বিপুল পরিমান ইয়াবাসহ আটক ০১!র‌্যাব-০৭ নড়াইলে বর্নাঢ্য আয়োজনের মধ্য কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত আজ নওগাঁয় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালন কুষ্টিয়া কুমারখালী সরকারী পাইলট বালিকা বিদ্যালয়ের এক নড়াইলের ছেলে সাদাত শান্তি পুরস্কারের চুড়ান্ত তালিকায়। ঈদ-এ মিলাদুন্নবী শোভাযাত্রা নিয়ে সংশয়ে আছেন কমিশনার! নড়াইলের পল্লীতে সরকারি টেন্ডার ও চিঠি ছাড়া রাস্তার গাছ কাটলো কারা কুষ্টিয়া পৌর মেয়র হিসেবে আতাউর রহমান আতার কোনো বিকল্প নেই সাইফুদ দৌলা তরুণ। সিলেটগামী ট্রেনের সিডিউল হঠাৎ বাতিল!! কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুয়া সনদ বিক্রির অন্তরালে জড়িত কারা উদঘাটন জরুরী-
ঘোষণা:

নওগাঁয় উপনির্বাচনে ফ্রেস ইমেজের মানুষ চান রানীনগর আত্রাইবাসী-

হাবিব স্টাফ রিপোর্টার,সময়ের পথঃ-

গত ২৭জুলাই ইসরাফিল আলম ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাংলাদেশ নির্বাচন কমিশন এখন পর্যন্ত এই আসনের উপ-নির্বাচনের কোন প্রস্তুতি গ্রহণ না করলেও থেমে নেই সম্ভাব্য দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীর। প্রার্থীরা তাদের নিজ নিজ দলের প্রধানের দৃষ্টি আকর্ষন করার লক্ষ্যে ও সাধারন মানুষদের সমর্থন পাওয়ার জন্য চালিয়ে যাচ্ছেন গনসংযোগসহ নানা কাজকর্ম।

বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যতম একজন ফ্রেস ইমেজের প্রার্থী হলেন রাণীনগরের সন্তান ও রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা নওশের আলী। বীরমুক্তিযোদ্ধা নওশের আলী বলেন, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের জন্য মন-প্রাণ সুপে দিয়েছি। তাই আওয়মীলীগের রাজনীতি করেই জীবন শেষ করতে চাই। আমি দলের নির্দেশনা মোতাবেক গত ২০১৮ সালে অনুষ্ঠিত সংসদ নির্বাচনেও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাজ করেছি। কিন্তু দল ইসরাফিল আলমকে নৌকা প্রতিক দিলে আমি সরে এসে নৌকার হয়ে কাজ করেছি। বীর মুক্তিযোদ্ধা নওশের আলীর সঙ্গে কথা হলে তিনি আরো বলেন, আমি যদি আত্রাই রানীনগরের উপ নির্বাচনে দলীয় মনোনয়ন পাই তাহলে আত্রাই রাণীনগর এর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে। আত্রাই রানীনগরে সকল উন্নয়নমূলক কাজ কর্ম ও শৃঙ্খলা ফিরিয়ে আনবো। এবং যে সকল অসমাপ্ত কাজ আছে আত্রাই রাণীনগরে,মাননীয় প্রধানমন্ত্রী মাধ্যমে সকল কাজ করে দেওয়ার চেষ্টা করব। আজ ইসরাফিল আলম নেই। আমি জানি বিশ্বনন্দিত চৌকশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসনের জন্য যে প্রার্থী যাচাই-বাছাই ও পরীক্ষা-নিরীক্ষা করে উপযুক্ত যাকে মনে করবেন,তাকেই তিনি নৌকা প্রতিক দিবেন। আমি কর্মের তাগিদে রাজশাহীতে বসবাস করলেও আমি সাধারণ মানুষের সুখে-দু:খে এই অঞ্চলের মানুষের পাশে ছিলাম এবং থাকব। নওশের আলী প্রতিনিয়ত এভাবে মানুষের কাছে এ সকল কথা বলছেন এবং তাদের সুখ-দুঃখের কথা শুনছেন দিনব্যাপী। জন সাধারন মানুষের কাছ থেকে জানা যায়, এবার যদি বীর মুক্তিযুদ্ধা নওশের আলী আত্রাই রাণীনগর আসন থেকে এমপি হন তাহলে, আসলেই আমরা একজন, সৎ,যোগ্য ফেস ইমেজের মানুষ পাবো। এবং আত্রাই-রানীনগরের রূপ কাঠামো পাল্টে যাবে এবং হানাহানি কাটাকাটি বন্ধ হবে এবং শৃঙ্খলা ফিরিয়ে আনতে সক্ষম হবো আমরা। এ সময় বীর মুক্তিযোদ্ধা সঙ্গে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন উপজেলার নেতাকর্মীরাও তার সঙ্গে উপস্থিত থেকে গন-সংযোগ করছেন। এবং বীর মুক্তিযোদ্ধা নওশের আলীর সাথে থাকছেন উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেতাকর্মীরা। বীর মুক্তিযোদ্ধা নওশের আলীর পক্ষে ব্যাপক সাড়া দিচ্ছে আত্রাই, রানীনগরবাসী। আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের পিন্টু, পিন্টু মোল্লা, যুবলীগ নেতা আল্লামা ইকবাল ইংরেজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সেরেকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান শান্ত,আবু সাঈদ, বাংলাদেশ কৃষক লীগ আত্রাই রাণীনগর উপজেলা শাখা নওগাঁ, সাইফুল ইসলাম, (অবসরপ্রাপ্ত সেনা সদস্য,) আকাশ হোসেন সাবেক ছাত্রনেতা আত্রাই উপজেলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন