রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

নওগাঁ শিকারপুরে সকল জমিজমার জাল দলিল করে বড় ছেলে বাবাকে হত্যার অভিযোগ নাতির-

নওগাঁ প্রতিনিধি,সময়ের পথঃ-
নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়নে পশ্চিম শিকারপুরের বাবার বড় ছেলে সকল জমিজমা লিখে নিয়ে বাবাকে হত্যা করেছে বলে অভিযোগ করছে নাতি আব্দুল মমিন।
নাতি আব্দুল মমিন ও স্থানীয়বাসীরা জানায়,
সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের সাবেক মেম্বার মজিদ মৃধার ৩ ছেলে ৬ জন মেয়ে। দীর্ঘ প্রায় ৬ মাস থেকে অসুস্থ হয়ে বাড়ীতেই থাকতেন। বড় ছেলে ইব্রাহীম খলিল মাঝে মধ্যই তার বাবার কাছে গিয়ে সকল জমি জমা তার নামে অথবা তার নাতির নামে অথবা ইব্রাহীম খলিলের বউয়ের নামে লিখে দিতে বলে। কিন্তু মজিদ মৃধার আরো ৮ জন সন্তান ছাড়া লিখে দিতে অস্বীকৃতি জানালে বার এসে হুমকি ধামকি দিতো।
ঘটনার দিন,গত ১২/০৯/২০২০ ইং তারিখ রোজ শনিবারে মজিদ মৃধা অসুস্থ্য হইলে তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে রাস্তায় তার মৃত্যু হয় বলে আব্দুল মজিদ মৃধার বড় ছেলে ইব্রাহীম খলিল জানায়। কিন্তু নাতি আব্দুল মমিন অভিযোগ করে জানায়, তার নানা অসুস্থ্য ছিলো ঠিকই কিন্তু তার নানাকে অবশ্যই হত্যা করা হয়েছে। কারন, যেদিন তার নানা মারা যায় সেই দিনেই তার বড় মামা ইব্রাহীম খলিল সকলকে বলা বলি করে জানায়, তাকে নাকি তার নানা সকল জমি-জমা লিখে দিয়েছে। কিন্তু তার নানা কখনোই তাকে সকল জমি-জমা লিখে দেয় না। তার ভুয়া দলিল প্রতিষ্ঠিত করতেই তার নানাকে হত্যা করেছে বলে আব্দুল মমিম জানায়।এবং সে আরো জানায়, তার নানা মারা গিয়েছে শনিবারে কিন্তু রবিবার বৈকাল ৪ টা সময় অথ্যাৎ কবরস্থ করার আগ মুহুর্ত পর্যন্ত মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। নাতি মমিন নওগাঁ সদর থানায় গিয়ে মৌখিক অভিযোগ করিলে ওসি ওপারেশন ফায়সাল সাহেব সেখানে উপস্থিত হয়ে, মৃতের সকল ছেলে মেয়েকে নিয়ে বসে, একটা আপোষ করে লাশটি গোবরস্থ করার জন্য বলেন। এ বিষয়ে মৃতের নাতি আব্দুল মমিন সুষ্ঠ তদন্তের মাধ্যমে তার নানাকে হত্যাকারীদের বিচারের আওতায় আনার জন্য আদালতের শরণাপন্ন হবে বলে সাংবাদিকদের জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন