বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম:
ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ নড়াইলের কালনা সেতুতে পূরণ হতে চলেছে ১০ জেলাবাসীর স্বপ্ন।
ঘোষণা:

নাটোরের চাঞ্চল্যকর স্মৃতি হত্যার আসামী জব্বার গ্রেফতার-

নাটোর থেকে মাসুদ রানা,সময়ের পথঃ-

নাটোরের লালপুরের চাঞ্চল্যকর স্মৃতি (২৫) হত্যা মামলার আসামী আঃ জব্বার (২৮) কে গ্রেফতার করেছে জেলা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় লালপুরের পুরাতন ঈশ্বরদী গ্রামের ভাদুর বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। স্মৃতি খাতুন লালপুরের বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকয়া গ্রামের তসলিম আলীর মেয়ে ও আঃ জব্বার একই এলাকার ইসহাক প্রামানিকের ছেলে।
বৃহস্পতিবার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, বিগত ১৭ জুলাইয়ে লালপুরের বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকয়া পশ্চিমপাড়া গ্রামের লিটনের পুকুরে স্মৃতি খাতুনের লাশ পাওয়ার নিমিত্তে তার বাবা তসলিম আলী স্মৃতির স্বামী জব্বারের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়ের করে। এরপরে লালপুর থানা পুলিশ আধুনিক প্রযুক্তির কৌশল প্রয়োগের মাধ্যমে আসামী জব্বারকে লালপুর থানার পুরাতন ঈশ্বরদী গ্রামের ভাদুর বটতলা এলাকা থেকে গ্রেফতার করে।
প্রেস ব্রিফিংএ আরোও জানানো হয় গ্রেফতারকৃত আসামী স্মৃতি খাতুনকে হত্যার বিষয়টি স্বীকার করে জানায় পারিবারিক অশান্তির কারণে সে ১৬ জুলাই রাতে এই হত্যা করে। স্মৃতি খাতুন ঈশ্বরদী থানাধীন ইপিজেড এলাকার প্রান কোম্পানীতে চাকুরি শেষে বাসায় ফিরলে সে খাওয়ার স্যালাইনে ১০ টি ঘুমের ওষুধ মিশিয়ে দিয়ে স্মৃতিকে অচেতন করে তার বুকের উপর পা দিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করে। তারপর মৃত্যু নিশ্চিত করে মৃতদেহ গুম করার উদ্দেশ্যে বাড়ির পাশে লিটনের পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়।
পরে মঙ্গলবার রাতে জব্বারকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। আদালত ১৬৪ ধারায় স্বীকারোক্তি রেকর্ড করে তাকে জেল হাজতে প্রেরন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন