সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় নারীর প্রতি সহিংসতা রোধ সেমিনারে এমপি হানিফ ফুলবাড়ীতে করোনা নমুনা সংগ্রহের বুথ ভেঙ্গে চুরমার তদন্ত কমিটি গঠন। দেড়শ বছরেরও বেশী সময় ধরে এক আঙিনায় মসজিদ-মন্দির। এ যেন ধর্মীয় সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। আসল পুলিশের হাতে ৪ ভুয়া পুলিশ আটক ভক্ত হবি তো, বোকা হবি কেন? মাদারীপুরে আড়িয়াল খাঁ’র নদী ভাঙ্গনে ৬টি ঘর,৩শ’মিটার সড়ক ও ইটভটার এক অংশ বিলীন। শারদীয় দৃর্গা পুজার নবমীর দিনে পুজা মন্ডব ছিল জন শুন্য কুষ্টিয়া দৌলতপুর মহিষকুন্ডির মাদক ব্যবসায়ীরা এখন ত্রাস: বাধা দিলেই মারধরসহ প্রাণনাশের হুমকি নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪ নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪
ঘোষণা:

ফুলবাড়ীতে জায়গায় বেড়া দেওয়ায় থানায় অভিযোগ দায়ের-

ফুলবাড়ী প্রতিনিধি,সময়ের পথঃ-

দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের পশ্চিম স্বজনপুকুর (বুন্দিপাড়া) গ্রামে জোরপূর্বক জমি দখলের পাঁয়তারা চলছে বলে অভিযোগ করেছেন হেলাল নামের এক ব্যক্তি।হেলাল মন্ডল এর থানায় দাখিল কৃত অভিযোগ সুত্রে জানা গেছে,
গত ৬ জুলাই অানুমানিক ১২.৩০মিনিটের দিকে হেলাল মন্ডল তার পৈত্রিক সূত্রে পাওয়া জমি ভাইদের মধ্যে বন্টন করে নিতে মাপযোগ করার জন্য আমিন নিয়ে বন্টন করিতে থাকে। ঐ সময় এক‌ই গ্রামের মোঃ আবু মন্ডল এর ছেলে মোঃ মুকুল (৫৫) মোঃ মন্জূ (৬৫),মোঃ মানিক মন্ডল (৫৩),মোঃ উজ্জ্বল হোসেন (৩৫),ও মোঃ মুকুল এর ছেলে সুর্য (২২), সুইট(২৬)গংরা হেলাল মন্ডলসহ তার ভাই ভাবিদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। হেলাল তাদের গালিগালাজ করতে বাধা দিলে তারা হেলাল মন্ডলের উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং মুকুলের হুকুমে তাকে বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়িভাবে মারপিট করে পিঠে,বুকে,ও পাজরসহ শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এরপর মন্জু হেলাল মন্ডলকে হত্যার উদ্দেশ্যে তার গলা টিপে ধরে। পরে হেলাল মন্ডল চিৎকার করলে, তার বড় ভাইয়ের স্ত্রী পারুল বেগম তাকে রক্ষা করতে এলে উল্লেখিত ব্যক্তিরা পারুল বেগমের চুল ধরে টানা হেচড়া করে তার পরনের কাপড় ছিড়ে ফেলে তাকে বিবস্ত্র করে শ্লীলতাহানি ঘটায়।

অভিযোগটির তদন্ত কর্মকর্তার সাথে কথা হলে তিনি বলেন, সরেজমিনে গিয়ে ওই জায়গায় বেড়া দেখেছি। বিষয়টি নিয়ে বিবাদীরা জানিয়েছেন,বিজ্ঞ আমিন দিয়ে মাপজোগ করার পর যদি তারা এই জায়গা পায় তবে তারা জায়গা ছেড়ে দেবো।

সরেজমিনে গিয়ে বিষয়টি নিয়ে বিবাদীদের সাথে কথা হলে তারা বলেন, জায়গা ছেড়ে দিতে আমাদের কোন আপত্তি নেই।তবে বিজ্ঞ আমিন দিয়ে জায়গাটা মাপার ব্যবস্থা করা হোক। তারপর তারা যদি জায়গা পায় তবে আমরা ছেড়ে দেবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন