বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ নড়াইলের কালনা সেতুতে পূরণ হতে চলেছে ১০ জেলাবাসীর স্বপ্ন।
ঘোষণা:

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী সদরের আহবায়ক কামরুল হাসান ও সদস্য সচিব এড.শিপন বিশ্বাস-

এমদাদ খান নিজস্ব প্রতিনিধি,সময়ের পথঃ-

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী সদর শাখার আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নুতন আহবায়ক কমিটি পূর্ণগঠণের দায়িত্ব পেল বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী সদর শাখার আহবায়ক হিসেব মনোনীত হলেন ফেনী কার্ডিয়াক সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল হাসান সাজু ও সদস্য সচিব হিসেবে মনোনীত হলেন ফেনী জজ কোর্টের উকিল এডভোকেট শিপন বিশ্বাস।

বিদেশে অবস্থানরত বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক, ফেনী জেলা শাখার আহবায়ক মোঃ এমরান পাটোয়ারীর নির্দেশনা ক্রমে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী জেলা শাখার ভারপ্রাপ্ত আহবায়ক কাজী সালাহ উদ্দিন(নোমান) ও সদস্য সচিব কাজী মনছুর উদ্দিন জেলা শাখার নীতিনির্ধারকদের সাথে ও সদ্যবিলুপ্ত ফেনী সদর উপজেলা শাখা কমিটির সদস্যদের সাথে আলোচনা করে নুতন কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গ্রহণ করেন ।

শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী জেলা শাখার কার্যালয়ে ভারপ্রাপ্ত আহবায়ক কাজী সালাহ উদ্দিন(নোমান) এর সভাপতিত্ত্বে জরুরী এক বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সদস্য সচিব কাজী মনছুর উদ্দিন, সাফায়েত উল্ল্যাহ ও সোহাগ আহমেদ টেলি কনফারন্সের মাধ্যমে কথা বলেন, বৈঠকে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সদস্য সচিব জমির উদ্দিন ভূঞা, হাজী খোকন ছাগলনাইয়া উপজেলা শাখার সেক্রেটারী এইচ এম মাসুম বিল্লাহ ও আবদুর রহীম প্রমূখ।

উল্লেখ্য, বৈঠকে ফেনী সদর উপজেলা শাখা কমিটির আহবায়ক মোঃ কামরুল হাসান ও সদস্য সচিব এডভোকেট শিপন বিশ্বাসের নেতৃত্বে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়। যাহা আগামী শুক্রবার ২৪ জুলাই আনুষ্ঠানিক ভাবে সকলের নাম প্রজ্ঞাপন আকারে প্রকাশ করবেন জেলা নেতৃবৃন্দ ।

বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দকে এই করোনা কালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্বাস্থবিধি মেনে সভায় উপস্থিত থাকার জন্য সভার সভাপতি সকলকে ধন্যবাদ জানান ।

সভার সভাপতি সরকার ঘোষিত স্বাস্থবিধি মেনে চলার জন্য আহবান জানান এবং মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ঘোষিত স্বাস্থবিধি মেনে চলুন – নিজেকে সূস্থ রাখুন – অপরকে সূস্থ থাকতে দিন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন