বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জুয়াড় স্পট দুমড়ে মুচড়ে দিয়েছে সিএমপি!‌‌‌‌! ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ
ঘোষণা:

বাজারের ব্যাগে নবজাতক –

সময়ের পথ নিউজ ডেস্কঃ-

কেরানীগঞ্জে রাস্তার পাশে বাজারের ব্যাগের ভেতর থেকে একদিনের মেয়ে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। শিশুটি সুস্থ আছে বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে নবজাতকটি উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

কেরানীগঞ্জে ব্রাহ্মণকির্তা বাজারের সড়কের পাশে শুক্রবার বাজারের ব্যাগ নড়াচড়া করতে দেখেন এলাকাবাসী। ব্যাগের মুখ খুলতেই দেখা যায় শিশুটিকে। এরপর পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। কোনো অভিভাবক না পাওয়ায় মেয়ে নবজাতকটি ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে।

মডেল থানার উপ পরিদশর্ক মো. সাদ্দাম মোল্লা জানান, খবর পেয়ে দুপুরে ব্রাহ্মণকির্তা বাজার রোড থেকে নবজাতকটি উদ্ধার করা হয়। রাস্তার পাশে ব্যাগের মধ্যে থাকা নবজাতককে একটি কাপড়ের ওপর রাখা ছিল। পরে কোনো অভিভাবক না পাওয়া তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এখানে নবজাতক বিভাগে ভর্তি রাখা হয়। আপাতত নবজাতকটি এখানেই ভর্তি থাকবে। আইন অনুযায়ী তার বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নবজাতক বিভাগের দায়িত্বরত চিকিৎসক মো. মাহবুবুর রহমান জানান, শিশুটির আপাতত কোনো শারীরিক সমস্যা আমরা দেখছিনা। তার ওজনও ৩ কেজির ওপরে রয়েছে। যেহেতু নবজাতকটির কোনো অভিভাবক নেই এ জন্য তাকে এখানে ভর্তি রাখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন