রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া খোকসায় ৫৮ টি মন্দিরে আলহাজ্ব সদর উদ্দিন খানের শাড়ি বিতরন নড়াইলে অষ্টমী ও কুমারী পূজাঁ অনুষ্ঠিত। নড়াইলে অবসরপ্রাপ্ত হিন্দু কলেজে শিক্ষক হত্যার ঘটনায় কেয়ারটেকার সহ ৪ জনকে আটক কালিয়া উপজেলা ছাত্রলীগ ও পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময় বিএনপির এখন এতই দন্যদশা যে, তাদের সাথে কেউ মেয়ের বিয়েও দিতে চাচ্ছে নাঃ কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ নিরাপদ সড়ক আন্দোলন এর কমিটি অনুমোদন। লালমনিরহাটে দাদন ব্যবসায়ীর ফাঁদ থেকে বাঁচার আকুতি মুক্তিযোদ্ধা পরিবারের শহিদুলের পরিবারের কাছে জিম্মি কুষ্টিয়া আলামপুর বাজার পাড়ার বাসিন্দারা নড়াইলের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ডিসি-এসপি বেরিয়ে আসছে থলের বেড়াল : সার্ভেয়ার মান্নানের অবৈধ টাকার পাহাড় : দুদকের ভূমিকা নিরব!
ঘোষণা:

বিশ্বনাথে আবারো আত্মহত্যার শিকার যুবক-

কবি এস.পি.সেবু (ভ্রাম্যমাণ প্রতিনিধি ) সময়ের পথঃ-

সিলেটের বিশ্বনাথ উপজেলায় প্রবাস ফেরত এক যুবক আত্মহত্যা করেছেন। তার নাম বাবলা মিয়া (৩৫)। তিনি উপজেলার সদর ইউনিয়নের কারিকোনা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। গেল ২৭ জুলাই (সোমবার) রাতে নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ফাঁস নেন তিনি। খবর পেয়ে ১২ টায় তার মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে থানা পুলিশ।
সূত্র জানায়, বাবলা মিয়া ৬-৭ বছর ধরে ওমান প্রবাসী ছিলেন। করোনা প্রাদূর্ভাবের পূর্বে গেল জানুয়ারি মাসে ছুটি নিয়ে দেশে ফেরেন তিনি। পরে গেল ২৭ জুলাই রাত ৯-১০ দিকে কোন এক সময় পরিবারের সবার অগোচরে নিজ বসত ঘরের সিলিং ফ্যানের সাথে লুঙ্গি দিয়ে ফাঁস নেন বাবলা। এক পর্যায়ে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তার নিথর দেহ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় বাবলার ছোট ভাই নাঈম মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অমৃত্যু মামলা (নাম্বার-১৬, তাং ২৮ জুলাই ২০২০ইং) দায়ের করেছে।
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) গোপেশ দাস জানান, পরিবারের লোকদের ভাষ্যনুযায়ী তিনি মানসিক ডিপ্রেশনে ভূগছিলেন। আমরা তার লাশ ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন